ক্যাটরিনার অনুষ্ঠানে বাজবে না রণবীরের গান!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৭ ডিসেম্বর ২০২১, ০৭:১৬ পিএম


ক্যাটরিনার অনুষ্ঠানে বাজবে না রণবীরের গান!

ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন বলিউড তারকা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। শুক্রবার জমকালো অনুষ্ঠানের মাধ্যমে রাজস্থানে হবে দুই তারকার সংগীতানুষ্ঠান। বর-কনে দু’জনেরই নেচে মঞ্চ মাতিয়ে দেওয়ার পরিকল্পনা রয়েছে।

ক্যাটরিনার সিনেমার ‘কালা চশমা’, ‘নাচ দে নে সারি’ গানে নাচবেন তারা। এ ছাড়াও তালিকায় রয়েছে ‘সিং ইজ কিং’ সিনেমার ‘তেরি ওর’। তবে এই বিশেষ দিন উদযাপনের জন্য সাবেক প্রেমিক রণবীরের সিনেমার কোনও গান ব্যবহার করবেন না ক্যাটরিনা।

সেই অনুষ্ঠানে সাবেক প্রেমিকের কোনও গান যেন না বাজানো হয় সে ব্যাপারে সতর্ক করে দিয়েছেন ক্যাট। মনে করা হচ্ছে, আমন্ত্রিতদের তালিকা থেকেও ব্রাত্য রণবীর!

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমায় প্রথম একসঙ্গে কাজ করেন রণবীর-ক্যাটরিনা। সেখান থেকেই বন্ধুত্বের সূত্রপাত। এর পর প্রেম। ‘রাজনীতি’, ‘জগ্গা জসুস’র মতো সিনেমায়ও জুটি বাঁধেন তারা।

কিন্তু বলিউডের এ দুই জনপ্রিয় নায়ক-নায়িকার প্রেম খুব বেশি দিন টেকেনি। অনেকেই বলেন, আচমকাই ঋষি-পুত্রের মন চলে যায় আলিয়া ভাটের কাছে। একা হয়ে যান ক্যাটরিনা। নায়িকার ঘনিষ্ঠরা মনে করছেন, পুরনো প্রেমের তিক্ততা এড়াতেই ক্যাটরিনার এই পদক্ষেপ। আনন্দবাজার।

আরআইজে

Link copied