প্রভার রূপে মুগ্ধ ঊর্মিলা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ ডিসেম্বর ২০২১, ০২:৩৭ পিএম


প্রভার রূপে মুগ্ধ ঊর্মিলা

দু’জনই ছোট পর্দার অভিনেত্রী। মিষ্টি হাসি, স্নিগ্ধ রূপ আর সাবলীল অভিনয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। অবশ্য পথচলার নিরিখে দু’জনের মধ্যে চার বছরের পার্থক্য। বলছি অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ও ঊর্মিলা শ্রাবন্তী করের কথা।

ক্যারিয়ারে দু’জনই এখন রয়ে-সয়ে কাজ করেন। আগের চেয়ে তুলনামূলক কমই দেখা যায় তাদের। এর মধ্যে ঊর্মিলা অভিনয়ের পাশাপাশি সময় দেন রাজনীতি ও নাটককেন্দ্রিক সংগঠনের কাজে। আর প্রভা থাকেন একান্ত ব্যক্তিগত জীবন নিয়ে।

সোশ্যাল মিডিয়ায়ও দারুণ সক্রিয় প্রভা। নিত্য নতুন ছবি ছবি পোস্ট করে ভক্তদের মুগ্ধ করেন। এবার তার রূপে মুগ্ধ হলেন ঊর্মিলা। প্রকাশ্যেই তিনি সে কথা জানিয়েছেন।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে প্রভার একটি ছবি পোস্ট করেছেন ঊর্মিলা। যেখানে প্রভাকে দেখা যাচ্ছে, অফ হোয়াইট রঙের শাড়ি পরেছেন। হাতে চুড়ি, কানে দুল। হাস্যোজ্বল মুখে প্রভা চেয়ে আছেন নিচের দিকে।

তার এই হৃদয়মোহিনী রূপে মুগ্ধ হয়ে ঊর্মিলা লিখেছেন, ‘কে তুমি, কী তোমার পরিচয়, কোন গগনে থাকো? কোথা থেকে আবির্ভাব হলে হে পরী? স্বর্গ থেকে বুঝি?’

ঊর্মিলার এই পোস্টে মন্তব্য করেছেন প্রভাও। লিখেছেন, ‘আপুনি, খুব ভালোবাসি তোমায়’।

এদিকে ঊর্মিলা বর্তমানে একাধিক ধারাবাহিক নাটকের কাজে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে প্রভা নাটকের পাশাপাশি গানেও সম্প্রতি আত্মপ্রকাশ করেছেন। কিছু দিন আগে তার কণ্ঠে একটি গান প্রকাশিত হয়েছে। মৌসুমী ভৌমিকের গাওয়া বিখ্যাত ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কাভার করেছেন অভিনেত্রী। ভবিষ্যতে মৌলিক গান করারও চিন্তা রয়েছে তার।

কেআই

Link copied