বিয়ে করার চেয়ে সুখে থাকাটা জরুরি: দেব

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৯ ডিসেম্বর ২০২১, ০৪:৫১ পিএম


বিয়ে করার চেয়ে সুখে থাকাটা জরুরি: দেব

টালিউড সুপারস্টার ও পশ্চিমবঙ্গের সংসদ সদস্য দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্রের প্রেমের কথা কে না জানে! কারণ তারা নিজেরাই সম্পর্ক নিয়ে খুব একটা লুকোছাপা করেন না। বিশেষ দিনগুলোতে একে-অপরকে ভালোবাসা প্রকাশ করেন, আবার গণমাধ্যমেও অকপট স্বীকারোক্তি দেন।

প্রেমের বয়স বেড়েই যাচ্ছে। কিন্তু দেব-রুক্মিণী বিয়ে করছেন না। বিভিন্ন সময় গুঞ্জন শোনা গেলেও বাস্তবে তারা এখনো মালাবদল করেননি। তাহলে কবে বিয়েটা করবেন? এ প্রশ্নের উত্তর দিয়েছেন দেব। তার মতে, বিয়ে করা নয়, বরং সুখে থাকাটাই জরুরি।

দেবের কথায় তারকাদের বিবাহবিচ্ছেদের বিষয়টি স্পষ্ট। যে হারে চারদিকে ডিভোর্স হচ্ছে। তাতে বিয়ে করাটাই যেন বৃথা। কলকাতার একটি গণমাধ্যমকে দেব বলেন, ‘বিয়ে তো যে কোনো দিন করতেই পারি। অনুষ্ঠানে কাছের মানুষদের ডেকে খাওয়াতেও পারি। কিন্তু এত ধুমধামের সেই বিয়ে যদি ১০ দিনও না টেকে? তখন?’

তবে বিয়েতে অবিশ্বাস করেন না দেব। তার মতে, সাত পাকের বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য তিনি এখনো মানসিকভাবে প্রস্তুত নন। তাছাড়া রুক্মিণীও এখন বলিউডের দিকে নজর দিচ্ছেন। সেখানে তার সম্ভাবনাময় ক্যারিয়ার। সেজন্য এখনই সংসারে ঢুকে পড়তে চান না।

দেবের ভাষ্য, ‘রুক্মিণী সবে বলিউডে কাজ শুরু করেছে। পাশাপাশি বাংলাতেও কাজ করছে। আমি ওর চলার পথে বাধা হয়ে দাঁড়াতে চাই না।’

এদিকে দেবের নতুন সিনেমা ‘টনিক’ মুক্তি পাচ্ছে আগামী ২৪ ডিসেম্বর। অভিজিৎ সেন পরিচালিত এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া প্রমুখ। সিনেমাটির সহ-প্রযোজক হিসেবে রয়েছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস।

কেআই/আরআইজে

Link copied