যশোরে নায়িকা মিমকে দেখতে জনতার ভিড়

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, যশোর

১৯ ডিসেম্বর ২০২১, ০৯:১১ পিএম


যশোরে নায়িকা মিমকে দেখতে জনতার ভিড়

অভিনয়ের পাশাপাশি চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম লাক্স সাবানের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। রোববার (১৯ ডিসম্বের) দুপুরে তিনি যশোর শহরের বড়বাজার কাপড়পট্টিতে ঘুরে ঘুরে লাক্স সাবান ব্যবহারীদের সঙ্গে কথা বলেন। পণ্যের গুণাগুণ, মান ও রূপ চর্চায় সঠিকভাবে সাবান ব্যবহারবিধি নিয়েও তিনি ক্রেতাদের সঙ্গে আলাপ করেন।

এ সময় চিত্রনায়িকা মিমকে এক নজর দেখতে শহরের বড়বাজারে জনতার ভিড় জমে। সবাই হাত তালি দিয়ে তাকে স্বাগত জানান। শহরে লাক্স সাবানের প্রচার-প্রচারণা ছাড়াও যশোরে আঞ্চলিক লাক্স ব্র্যান্ড ডিলারদের সঙ্গে কনফারেন্স করেন।

Dhaka Post

ইউনিলিভারের যশোর আঞ্চলিক ব্র্যান্ড ডিলার শুভ এন্টারপ্রাইজের ম্যানেজার আহসান উদ্দিন জনি জানান, ইউনিলিভারের পণ্য লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিদ্যা সিনহা মিম। মূলত লাক্সের প্রচার-প্রচারণার জন্য তিনি যশোরে এসেছেন। দুপুরে বড়বাজার কাপুড়িয়া পট্টি এলাকায় লাক্সের গুণাগুণ ও লাক্স ব্যবহারকারী নারীদের সৌন্দর্য বৃদ্ধি করতে তার ব্যবহারবিধি সম্পর্কে জানান। তিনি ব্র্যান্ডটির সঙ্গে তার দীর্ঘদিনের অভিজ্ঞতার কথা শেয়ার করেন। পরে দুপুরে ইউনিলিভারের যশোরের আঞ্চলিক ব্র্যান্ড ডিলার শুভ এন্টারপ্রাইজে তিনি স্থানীয় ডিলার ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন।

আরও পড়ুন : গাড়িতে লুকিয়ে প্রেম করতেন মিম ও সনি

Dhaka Post

এ সময় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিসের সঙ্গে উপস্থিত ছিলেন ব্র্যান্ড ম্যানেজার জাকিয়া বারী, যশোরের আঞ্চলিক ব্র্যান্ড ডিলার শুভ এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক সুপ্রিয় ভট্টাচার্য্য ও ম্যানেজার আহসান উদ্দিন জনি।

আরও পড়ুন : যে কারণে বলিউডের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মিম

প্রসঙ্গত, ২০১৬ সালে লাক্সের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার পর থেকে তিনি ঢাকার বাইরে বিভিন্ন জেলায় ব্র্যান্ডটি নিয়ে ক্রেতাদের মুখোমুখি হচ্ছেন। সেখানে পণ্যটির গুণগত মান সম্পর্কে ক্রেতাদের জানানো ছাড়াও ডিলার কনফারেন্স করছেন।

জাহিদ হাসান/আরএআর

Link copied