চিকেন পক্সে আক্রান্ত রাজ চক্রবর্তী

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৯ ডিসেম্বর ২০২১, ০৯:২৫ এএম


চিকেন পক্সে আক্রান্ত রাজ চক্রবর্তী

তৃণমূলের সংসদ সদস্য কলকাতার পরিচালক রাজ চক্রবর্তী। এরপর আবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারপারসন। কাজের জন্য দম ফেলার সুযোগ নেই। কিন্তু এখন চিকেন পক্সে আক্রান্ত হয়ে রাজ গৃহবন্দি। 

দক্ষিণ কলকাতার অভিজাত আবাসনে স্ত্রী শুভশ্রী গাঙ্গুলি, ছেলে ইউভান ও মাকে নিয়ে থাকেন টালিপাড়ার এই পরিচালক। তবে পক্সের কারণে নিজের আবাসনে নয়, হালি শহরের বাড়িতেই থাকছেন। মঙ্গলবার হালি শহরের বাড়ি থেকে বেশ কয়েকটি ছবিও পোস্ট করেন নিজের ইনস্টাগ্রামে।

জানা গেছে, ৫-৬ দিন আগে পক্সে আক্রান্ত হোন রাজ। ধীরে ধীরে সুস্থ হয়েও উঠছেন পরিচালক। নতুন বছরের ২১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে রাজের ছবি ‘ধর্মযুদ্ধ’। ‘পরিণীতা’র পর রাজ-শুভশ্রী জুটির এই ছবিটি নিয়ে বেশ অনেকদিন ধরেই জল্পনা চলছিল। গত এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তার মাঝেই কাঁটা হয়ে দাঁড়ায় করোনা। যার কারণেই অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায় ছবি মুক্তির তারিখ। তারপর শোনা যায় স্বাধীনতা দিবসের আগে হয়তো মুক্তি পেতে পারে ছবিটি। কিন্তু, সেই পরিকল্পনাও বাতিল হয়ে যায়। অবশেষে আগামী ২১ ফেব্রুয়ারি নির্ধারিত হয়েছে এই ছবির মুক্তির তারিখ।

‘ধর্মযুদ্ধ’-র শ্যুটিং শুরু থেকে মুক্তি সময়ের মাঝের এই দুই বছরে অনেক কিছুই পাল্টে গেছে। যখন ছবির শ্যুটিং শুরু হয় তখন রাজ-শুভশ্রী ছিলেন টালিউডের পাওয়ার কাপল। এখন তাদের সম্পর্কের উত্তরণ হয়েছে। মা-বাবা হয়েছেন তারা।

রাজ-শুভশ্রী সংসারের আলো করে এসেছে ছোট্ট ইউভান। শুধু তাই নয়, এর মাঝেই ভোটে দাঁড়ান রাজ চক্রবর্তী। এই মুহূর্তে পরিচালক ছাড়াও তার পরিচয় হল তিনি ব্যারাকপুরের সংসদ সদস্য।

শুভশ্রী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন-ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র ও শিলাদিত্য মৌলিক। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্তকে।

এমএইচএস

Link copied