শীতে কষ্ট পাচ্ছেন জয়া আহসান

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৬ জানুয়ারি ২০২২, ০৮:৪৩ পিএম


শীতে কষ্ট পাচ্ছেন জয়া আহসান

নগরে শীত নেমেছে অনেক আগেই। দিনে মোটামুটি সহনীয় তাপমাত্রা থাকলেও রাতে সেটা হাড় কাঁপানোর পর্যায়ে পৌঁছায়। তবে ঢাকার চেয়ে ভারতের কলকাতায় শীতের তীব্রতা অনেক বেশি। আর তাই শীতে কষ্ট পাচ্ছেন অভিনেত্রী জয়া আহসান।

সিনেমার কাজের সুবাদে জয়া বর্তমানে কলকাতায় অবস্থান করছেন। সৌকর্য ঘোষালের পরিচালনায় ‘কালান্তর’ নামের একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। হরদম শুটিংয়ের মাধ্যমে শেষ হবে এর কাজ।

জয়া জানান, প্রতিদিন ভোর থেকে রাত ৯টা পর্যন্ত বাইরে থাকতে হয় তাকে। ৯টার মধ্যে বাসায় ঢুকে যান। কারণ কলকাতায় রাতের লকডাউন চলছে। রাতের সময়টা বাসায় থাকলেও শীতের তীব্রতা টের পাচ্ছেন ভালোভাবেই।

তার ভাষ্য, ‘ঢাকার চেয়ে এখানে প্রচণ্ড শীত। খুব কষ্ট পাচ্ছি। আমার বাসাটাও খুব ঠান্ডা। গরমে আরাম করলেও শীতে একেবারে জমে যাই। ঠান্ডা আমি সহ্যই করতে পারি না! রোজ রোজ সাত সকালে শুটিংয়ে যাওয়া, খুব কষ্ট।’

জানা গেছে, জানুয়ারির শেষদিকে ঢাকায় ফিরবেন জয়া। তবে কয়েকদিন থেকে আবারও ছুটে যাবেন কলকাতায়। কারণ ইতোমধ্যে আরেকটি প্রজেক্ট প্রস্তুত। সেটার নাম ‘সাদা আমি কালো আমি’। সায়ন্তন মুখার্জির পরিচালনায় এটি একটি ওয়েব সিরিজ। এখানে জয়াকে দেখা যাবে ভারতের খ্যাতিমান অভিনেতা মনোজ বাজপায়ীর সঙ্গে। থাকবেন বাংলাদেশের চঞ্চল চৌধুরীও।

কেআই

Link copied