যারা এ কাজ করেছে, তাদের মনুষ্যত্ব বিকৃত: পলাশ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২০ জানুয়ারি ২০২২, ০২:১২ পিএম


যারা এ কাজ করেছে, তাদের মনুষ্যত্ব বিকৃত: পলাশ

অডিও শুনুন

সময়ের জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা জিয়াউল হক পলাশের ফেসবুক অ্যাকাউন্টে চোখ রাখলে নিঃসন্দেহে বিস্মিত হবেন যে কেউ। কারণ সেখানে দেখাচ্ছে, ‘রিমেম্বারিং’! যেসব ফেসবুক অ্যাকাউন্টের অধিকারী মৃত্যুবরণ করেন, তাদের প্রোফাইলেই ফেসবুক কর্তৃপক্ষ এই ট্যাগ জুড়ে দেয়।

কিন্তু পলাশের ফেসবুকে কেন? বিষয়টি জানার জন্য তার সঙ্গে যোগাযোগ করা হয়। ঢাকা পোস্টকে তিনি জানালেন, এই মুহূর্তে নতুন প্রজেক্টের চিত্রনাট্য সাজানো নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

ফেসবুকে মৃত দেখানোর বিষয়টি নিয়ে জানতে চাইলে পলাশ বলেন, ‘আসলে কিছু বলার নেই। জীবিত মানুষকে মেরে ফেলেছে! আমি ইতোমধ্যে ব্যবস্থা নিয়েছি। এখন কাজ চলছে। ৪৮ ঘণ্টার মধ্যে বিষয়টা ঠিক হয়ে যাবে।’

আরও পড়ুন : ‘অভিনেতা পলাশ আর নির্মাতা পলাশ কিন্তু এক না’

আক্ষেপের সুরে পলাশ বললেন, ‘কিছু মানুষ রিপোর্টের অপশনে গিয়ে এই অপকর্ম করেছে। আমি মনে করি এটা তারাই করেছে, যাদের মনুষ্যত্ব বিকৃত, যাদের আসলে কোনো ধরণের কাজই নেই। বেকার, বিকৃত মস্তিষ্কের মানুষ তারা। এর বাইরে এমন কাজ করতে পারে না। কারো তো এতো সময় নেই। কোনো একজনের ফেসবুক অ্যাকাউন্টে গিয়ে রিপোর্ট অপশন খুঁজে তাকে মৃত দেখানোর জন্য ফেসবুকের কাছে জানানোর এই অযথা সময় তো সবার নেই। এখন কী করার!’

প্রসঙ্গত, ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকে অভিনয় করে দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছেন জিয়াউল হক পলাশ। এরপর আরও বহু নাটকে তার সাবলীল অভিনয় দর্শকদের মন জয় করেছে। যদিও তিনি শোবিজে পা রেখেছিলেন একজন নির্মাতা হিসেবে। ক্যাপ্টেন অব দ্য শিপ হয়েও তিনি দেখিয়েছেন নিজের নৈপুণ্য। তার নির্মাণে কয়েকটি নাটক, বিজ্ঞাপনচিত্র হয়েছে প্রশংসিত।

আরও পড়ুন : আফরান নিশোর সঙ্গে কাজ করে গর্বিত পলাশ

বর্তমানে পলাশ ব্যস্ত রয়েছেন একটি সিরিজ নির্মাণের কাজে। তবে সেটা এখনো চিত্রনাট্য গোছানোর পর্যায়ে রয়েছে। তাই সিরিজটি নয়ে এখনই কোনো তথ্য প্রকাশ করতে নারাজ এই তরুণ তুর্কি।

কেআই/আরআইজে

Link copied