ভারতের প্রথম গর্ভবতী সঞ্চালক ভারতী

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২১ জানুয়ারি ২০২২, ০৮:২১ এএম


ভারতের প্রথম গর্ভবতী সঞ্চালক ভারতী

মা হচ্ছেন ভারতের অন্যতম সেরা কমেডিয়ান ভারতী সিং। গত ডিসেম্বরেই জানা যায় সে কথা। তবে এর জন্য কাজ থামিয়ে দেননি তিনি। 

অন্তঃসত্ত্বা অবস্থাতেও সমানতালে কাজ চালাচ্ছেন ভারতী। এমনকি টেলিভিশন ইতিহাসে তিনি প্রথম সঞ্চালক যিনি অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করছেন।  আসলে ‘হুনরবাজ দেশ কি শান’র জন্য শ্যুট শুরু করলেন তিনি। পাশাপাশি থেকে তার সঙ্গে কাজ করছেন স্বামী হর্ষ লিম্বাচিয়া। 

অন্তঃসত্ত্বা অবস্থাতে সঞ্চালনা প্রসঙ্গে ভারতী জানান, গর্ভাবস্থায় নারীদের কাজ চালিয়ে যাওয়ার ধারণাটিকে স্বাভাবিক করতে চান তিনি। ভারতীকে কীভাবে তার পরিবার সতর্ক থাকতে বলেছিলেন তাও তিনি মজার ছলে তুলে ধরেছেন। তিনি আরও জানান, সবার চিন্তাভাবনা বদলে দিয়ে ভারতের প্রথম গর্ভবতী সঞ্চালক হব আমি।
 
প্রেগন্যান্সি ঘোষণার পর প্রথম দিনের শ্যুটে ঠিক কী কী করলেন ভারতী, তার একটা ভিডিও শেয়ার করা হয় কালার্স চ্যানেলের পক্ষ থেকে! যেখানে দেখা যাচ্ছে ভারতী মেকআপ নিচ্ছে আর কথা বলছে পরিবারের সদস্যরা তাকে কীভাবে ভয় দেখিয়েছে আজকের শ্যুট নিয়ে সেই ব্যাপারে। জানান সকলে তাকে পড়ে যাওযা, ধাক্কা ধাওয়া, গুঁতো খাওয়ার মতো নানা ভয় দেখিয়েছেন। সঙ্গে জানান তিনি নিজের মা ও দেশের সকল মা-কে দেখাতে চান প্রেগন্যান্সিতেও কাজ করা সম্ভব। 

ভিডিওতে হর্ষকেও দেখা যায় ভারতীকে নিয়ে ভয় পেতে, সঙ্গে অবশ্য এটাও জানান প্রথম দিনের শ্যুট ঠিকঠাক হয়ে গেলেই সব ভয় কেটে যাবে!

লাল জ্যাকেট পরে নিজের বেবি বাম্পে হাত বুলিয়ে ভারতীকে বলতে শোনা যায়, ‘মা কাজ করবে, পয়সা কামাবে!’ সঙ্গে মেকআপ ভ্যান থেকে বেরিয়ে সেটে প্রবেশের সময় বলেন, ‘কালার্স খুব চালাক। তিন জনকে কাজ করাচ্ছে, কিন্তু মাত্র দু’জনের টাকা দিচ্ছে।’ 

এনএফ

Link copied