এফডিসিতে চিত্রনায়ক ইমন লাঞ্ছিত

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২১ জানুয়ারি ২০২২, ০৯:১৬ পিএম


এফডিসিতে চিত্রনায়ক ইমন লাঞ্ছিত

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে সরগরম এফডিসি। আগামী ২৮ জানুয়ারির এ নির্বাচনের মাধ্যমে গঠিত হবে দ্বিবার্ষিক কমিটি। এর মধ্যেই চিত্রনায়ক ইমনকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এ নিয়ে এফডিসিতে উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় রিয়াজ ও নিপুণের নেতৃত্বে একটি মিছিল শিল্পী সমিতির সামনে দিয়ে যাচ্ছিল। ওই মিছিলে ছিলেন নায়ক ইমনসহ আরও অনেকে। তখন মিশা সওদাগরের সঙ্গে থাকা এক যুবক মিছিলে থাকা ইমনকে ধাক্কা দেন। বিষয়টিতে নিয়ে কথা বলতে ইমন মিশার দিকে এগিয়ে গেলে যুবকটি আবার তাকে ধাক্কা দেয়।

ঘটনার বর্ণনা দিয়ে ইমন বলেন, আমি মিশা ভাইয়ের সঙ্গে দেখা করতে গেলে এক যুবক আমাকে ধাক্কা দেয়। আমি পরিচয় দিলেও সে আবার ধাক্কা দেয়। আমি বিস্মিত হয়ে যাই। মিশা ভাই মীমাংসা করে দিতে চাইলেও ছেলেটি হিংস্র আচরণ করে। তখন আমি চলে আসি।

এ বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দেওয়া হচ্ছে বলেন জানান নিপুণ। তিনি বলেন, আমরা এ কর্মকাণ্ডে মর্মাহত। বাইরের লোক আমাদের প্রার্থীর গায়ে আঘাত করছে। আমরা নাকি বহিরাগত নিয়ে আসি, কারা বহিরাগত নিয়ে আসছে এটা সবাই জানে।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে একটি প্যানেল থেকে লড়বেন বরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নায়িকা নিপুণ। এর মধ্যে সভাপতি পদে লড়বেন কাঞ্চন ও সাধারণ সম্পাদক হওয়ার দৌড়ে থাকবেন নিপুণ।

শিল্পী সমিতির বর্তমান কমিটির নেতৃত্বে রয়েছেন মিশা সওদাগর (সভাপতি) ও জায়েদ খান (সাধারণ সম্পাদক)। টানা দুই মেয়াদে তারা দায়িত্ব পালন করেছেন। এবারও একটি প্যানেল থেকে লড়বেন তারা।

জানা গেছে, এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। তার সঙ্গে সদস্য হিসেবে থাকছেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। এছাড়া আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে নির্মাতা সোহানুর রহমান সোহানকে।

এসএসএইচ

Link copied