এক সিনেমার জন্য ১০০ কোটি পাচ্ছেন আল্লু অর্জুন!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৪ জানুয়ারি ২০২২, ০২:১৭ পিএম


এক সিনেমার জন্য ১০০ কোটি পাচ্ছেন আল্লু অর্জুন!

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় তারকা আল্লু অর্জুন। একের পর এক সফল সিনেমা উপহার দিয়ে নিজেকে প্রথম সারির তারকায় পরিণত করেছেন তিনি। বছর পাঁচেক আগেও একটি সিনেমার জন্য আল্লুর পারিশ্রমিক ছিল ২০ কোটি রুপির কম।

২০২০ সালে এই অভিনেতার ক্যারিয়ারে আসে বড় অগ্রগতি। ‘আলা বৈকুণ্ঠাপুরামুলু’ সিনেমার জন্য তিনি ৩৫ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছিলেন। তবে সম্প্রতি মুক্তি পাওয়া ‘পুষ্পা’ সিনেমার অবিশ্বাস্য সাফল্যের সুবাদে আল্লু অর্জুনের চাহিদা বেড়ে গেছে হু-হু করে।

শোনা যাচ্ছে, নতুন একটি সিনেমার জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক পেতে যাচ্ছেন আল্লু অর্জুন। সিনেমাটি নির্মাণ করবেন দক্ষিণের সুপারহিট নির্মাতা অ্যাটলি। প্রভাবশালী লাইকা প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত হবে সিনেমাটি। এটিও হবে প্যান ইন্ডিয়ান সিনেমা, অর্থাৎ তেলেগুর পাশাপাশি হিন্দি, তামিল, মালায়লাম ও কন্নড় ভাষায়ও মুক্তি পাবে এই সিনেমা।

উল্লেখ্য, গত বছরের ১৭ ডিসেম্বর মুক্তি পায় আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’। এটি আল্লুর প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা। নির্মাণ করেছেন সুকুমার। এতে আল্লুর বিপরীতে রয়েছেন রাশমিকা মান্দানা। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মালায়লাম তারকা ফাহাদ ফাসিল। মুক্তির পর অবিশ্বাস্য জনপ্রিয়তা পায় পুষ্পা। বিশেষ করে হিন্দি ভাষায় সিনেমাটি চুটিয়ে ব্যবসা করেছে।

সর্বশেষ তথ্য অনুযায়ী, বিশ্বব্যাপী ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আয় ছাড়িয়ে গেছে ৩৪০ কোটি রুপি। এর বাজেট ছিল ২৫০ কোটি রুপির মতো। বলাই বাহুল্য, আল্লু অর্জুনের ক্যারিয়ারে সবচেয়ে বড় সাফল্য এখন পুষ্পা।

কেআই/আরআইজে

Link copied