প্রসেনজিতকে ‘বুম্বা’ বলে ডাকলেন অমিতাভ বচ্চন

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৫ জানুয়ারি ২০২২, ০৮:৫৭ পিএম


প্রসেনজিতকে ‘বুম্বা’ বলে ডাকলেন অমিতাভ বচ্চন

কলকাতার সিনেমার সবচেয়ে বড় তারকা প্রসেনজিৎ চ্যাটার্জি। বাণিজ্যিক সিনেমা থেকে শুরু করে গল্পনির্ভর বিকল্পধারা; সবেতেই ছুঁয়েছেন সাফল্যের আকাশ। এজন্য প্রসেনজিতকে বলা হয় টালিউডের ইন্ডাস্ট্রি।

প্রসেনজিতকে ভালোবেসে ‘বুম্বা’, ‘বুম্বাদা’ নামে ডাকেন কলকাতার মানুষ। বিশেষত টালিউডের সিনেমা সংশ্লিষ্টরা তাকে এ নামে সম্বোধন করেন। তবে এবার প্রসেনজিতকে ‘বুম্বা’ বললেন ভারতীয় সিনেমার মহাতারকা অমিতাভ বচ্চন। সেই সঙ্গে বাংলা ভাষায় শুভেচ্ছাও জানিয়েছেন।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) টুইটারে প্রসেনজিতের নতুন সিনেমা ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর ট্রেলার শেয়ার করেন অমিতাভ বচ্চন। ট্রেলারটি দেখে মুগ্ধ হয়েছেন বিধায় সবাইকে সিনেমাটি দেখার আহ্বান জানান বিগ বি।

অমিতাভ বচ্চন লেখেন, “বুম্বা, সকল শুভকামনা। তার নতুন সিনেমা ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’; পরিচালনা করেছেন জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কারজয়ী নির্মাতা সৃজিত মুখার্জি। সরস্বতী পূজা উপলক্ষে আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে।’’

Dhaka Post

খোদ বিগ বি’র কাছ থেকে শুভকামনা পেয়ে অভিভূত হয়েছেন প্রসেনজিতও। তিনি পাল্টা টুইটে লেখেন, ‘অনেক ধন্যবাদ স্যার। আপনার আশীর্বাদ পাওয়া বিরাট ব্যাপার আমার কাছে।’

উল্লেখ্য, সৃজিতের ‘কাকাবাবু’ সিরিজের তৃতীয় সিনেমা ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। করোনার কারণে দীর্ঘদিন ধরে আটকে আছে সিনেমাটি। অবশেষে আগামী ৪ ফেব্রুয়ারি এর মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।

সিনেমাটিতে প্রসেনজিতের সঙ্গে আরও অভিনয় করেছেন আরিয়ান ভৌমিক, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ। সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু সিরিজের উপন্যাস ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে তৈরি হয়েছে এই সিনেমা।

কেআই

Link copied