সালমান খানের সঙ্গে অরিজিৎ সিংয়ের বিরোধের কারণ কী?

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৫ এপ্রিল ২০২২, ০৫:৩৪ পিএম


সালমান খানের সঙ্গে অরিজিৎ সিংয়ের বিরোধের কারণ কী?

উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। হিন্দি কিংবা বাংলা, উভয় সিনেমার গানেই তিনি অবিস্মরণীয় সাফল্য লাভ করেছেন। পশ্চিমবঙ্গের এক সাধারণ পরিবার থেকে উঠে এসে জয় করেছেন বলিউড, অতঃপর উপমহাদেশ।

অরিজিতের সংগীত জীবনের গল্পটা মোটেও সহজ ছিল না। অনেক বাধা-বিপত্তি, ব্যর্থতার মোকাবিলা করে আসতে হয়েছে তাকে। বিশেষ করে বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে তার দ্বন্দ্বের কথা কে না জানে।

বলা হয়ে থাকে, বলিউডে সালমান খানের সঙ্গে কেউ ঝামেলায় জড়ালে তার ক্যারিয়ার ধ্বংস হয়ে যায়। মাথা তুলে আর দাঁড়াতে পারেন না মুম্বাই ইন্ডাস্ট্রিতে। কিন্তু সাল্লুর সঙ্গে ঝামেলা সত্ত্বেও বহাল তবিয়তে বলিউড সংগীতে রাজ করছেন অরিজিৎ।

সালমানের সঙ্গে ঠিক কী ঝামেলা হয়েছিল অরিজিতের? চলুন সেটা জেনে নেওয়া যাক। ঘটনা ২০১৪ সালের। ওই বছর ‘আশিকি ২’ সিনেমার ‘তুম হি হো’ গানের জন্য ফিল্মফেয়ার পুরস্কার পান অরিজিৎ। অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন সালমান খান ও রিতেশ দেশমুখ।

অরিজিত স্টেজে ওঠার পর সালমান বলেন, ‘নিজের গান শুনে অরিজিৎ নিজেই ঘুমিয়ে পড়েছে’। কথাটা শুনে চুপ থাকেননি অরিজিৎ। উল্টো বলে বসেন, নিজের গান নয়, সালমানের উপস্থাপনা শুনেই ঘুমিয়ে পড়েছেন তিনি।

arijit
ঘটনার মুহূর্তে সালমান, রিতেশ ও অরিজিৎ

ব্যাস, এতেই ক্ষিপ্ত হন সালমান। যদিও অনুষ্ঠানে সেটা কাউকে বুঝতে দেননি। তবে ওই মন্তব্যের পর থেকে অরিজিতকে সহ্য করতে পারেন না ভাইজান। ‘সুলতান’ সিনেমায় অরিজিতের একটি গান ছিল। ঝামেলার পর সেই গানটিও বাদ দিয়ে দেন সালমান। এরপর তাকে নিজের কোনো সিনেমাতেই আর ডাকেননি ভাইজান।

বিষয়টা বোঝার পর অরিজিৎ সিং ক্ষমা চেয়েছিলেন। খোলা চিঠি লিখে বলেছিলেন, তিনি সালমানকে অপমান করেননি। বরং মজার ছলেই জবাব দিয়েছিলেন। কিন্তু কে শোনে কার কথা। সালমানের রাগ এত সহজে কি কমে! এখনো তাদের মধ্যে অদৃশ্য দেয়াল রয়েই গেছে।

কেআই/আরআইজে

Link copied