‘বিবাহ বিচ্ছেদে আপত্তির কোনো কারণ নেই’

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৪ মে ২০২২, ০৩:৩৮ এএম


‘বিবাহ বিচ্ছেদে আপত্তির কোনো কারণ নেই’

কয়েকদিন পর পরই বলিউডে বিয়ের সানাই বাজে, আবার কয়েকদিন পর পরই বিচ্ছেদের সুর। কিছুদিন আগেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে হইচই। তারপরই শোরগোল সোহেল খান এবং সীমা সচদেবের বিয়ে ভাঙার খবরে। বিবাহ এবং বিচ্ছেদ যেন লেগেই আছে!

টিনসেলনগরীতে মাঝেমধ্যেই দাম্পত্যে ভাঙন ধরার খবর কেমন চোখে দেখেন অনিল কাপূর? সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘মিস্টার ইন্ডিয়া’ বলেছেন, ‘বিবাহবিচ্ছেদে আপত্তির কিছু দেখি না আমি।’

৩৮ বছরের সুখী সংসার অনিলের। তিন ছেলেমেয়ের গর্বিত বাবা এখনও স্ত্রী সুনীতাকে চোখে হারান। সদ্য বিবাহবার্ষিকীর দিনে সুনীতার থেকে প্রথমবার দূরে কাটিয়েছেন অভিনেতা। ইনস্টাগ্রামে স্ত্রী-র নামে তার আবেগ ভরা খোলা চিঠি চোখ ভিজিয়ে দিয়েছে ভক্তদেরও। সেই অনিলের মুখে এমন কথা কেন!

সম্প্রতি ‘যুগ যুগ জিয়ো’ ছবিতে কাজ করেছেন অনিল। বিবাহবিচ্ছেদের বিষয় ঘিরেই এগিয়েছে ছবির কাহিনী। সেই সূত্রেই যখন তখন বলিউড দম্পতিদের বিচ্ছেদ নিয়ে প্রশ্নের মুখোমুখি হন অভিনেতা।

অনিল বলেন, ‘জীবনে প্রত্যেকেরই খুশি থাকা জরুরি। যদি সম্পর্কে বা দাম্পত্যে কেউ ভাল না থাকে, তাহলে বন্ধুত্বপূর্ণভাবেই তা থেকে বেরিয়ে পথ আলাদা করে নেওয়া যায়। তাতে ভুল কিছু নেই। আর সেজন্যই বিবাহ বিচ্ছেদের আপত্তির কোনো কারণ দেখি না আমি।’

শুধু তাই নয়। অনিলের মতে, কেউ আজীবন অবিবাহিত হিসেবে ভালো থাকতে চাইতেই পারে। ছেলে বা মেয়ে, নিজের জীবন কে কীভাবে কাটাবেন, সে সিদ্ধান্ত তার নিজের। প্রত্যেকের এই নিজস্ব মতামতকে সম্মান করা জরুরি।

আগামী ২৪ জুন মুক্তি পাবে অনিলের নতুন ছবি ‘যুগ যুগ জিয়ো’। রাজ মেহতার পরিচালনায়, ধর্ম প্রোডাকশন্স এবং ভায়াকম ১৮ স্টুডিও প্রযোজিত ছবিটিতে রয়েছেন বরুণ, কিয়ারা আডবাণী এবং নীতু কাপূর।

এমএইচএস

Link copied