কঙ্গনার পর এবার দীপিকার সঙ্গে শাশ্বত চ্যাটার্জি

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৬ মে ২০২২, ০৬:০৯ এএম


কঙ্গনার পর এবার দীপিকার সঙ্গে শাশ্বত চ্যাটার্জি

টলিউডের পাশাপাশি বলিউডেও একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন শাশ্বত চ্যাটার্জি। কখনো কঙ্গনা রানাউতের সঙ্গে, কখনো বিদ্যা বালান, আবার কখনো রণবীর ও ক্যাটরিনা সঙ্গে অভিনয় করেছেন তিনি। আর এবার এই অভিনেতাকে দেখা যাবে দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

জানা গেছে, পরিচালক নাগ অশ্বিনের ছবিতে দীপিকার সঙ্গে দেখা যাবে শাশ্বতকে। সঙ্গে থাকছেন ‘বাহুবালী’ খ্যাত অভিনেতা প্রভাসও। শোনা যাচ্ছে অমিতাভ বচ্চনও রয়েছেন এই ছবিতে।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাশ্বত বলেন, ‘হায়দরাবাদে দীপিকার সঙ্গে একদিনের শুট হয়েছে। দীপিকা দারুণ প্রফেশনাল। শটের জন্য বহুক্ষণ অপেক্ষা করলেও, এক মুখ হাসি। আমি দীপিকাকে জানাই, আমার মেয়ে তার দারুণ ভক্ত। সঙ্গে সঙ্গে দীপিকা তার নিজের একটি ছবিতে অটোগ্রাফ করে আমার মেয়েকে দিতে বলেন। আমার মেয়ে তো সেই ছবি পেয়ে আপ্লুত।’

সম্প্রতি মুক্তি পেয়েছে শাশ্বতের অভিনীত ধাকড়। এই ছবিতে কঙ্গনা রানাউতের সঙ্গে অভিনয় করেছেন তিনি। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও, শাশ্বতর অভিনয় প্রশংসিত হয়েছে।

অন্যদিকে শুক্রবার মুক্তি পেতে চলেছে শাশ্বতর অভিনীত ছবি ‘তীরন্দাজ শবর’। চার বছর পর পর্দায় ফিরছে ‘শবর’। ফের শীর্ষেন্দ্যু মুখার্জির রহস্য ঘেরা গল্প জীবন্ত হয়ে উঠবে সিনেমার পর্দায়। ফের দেখা যাবে লাল বাজারের দুঁদে গোয়েন্দা শবর দাশগুপ্তকে।

বরাবরেই মতো শবরের ভূমিকায় রয়েছে শাশ্বত চ্যাটার্জি। সঙ্গে রয়েছেন শবরের সহকারী ওরফে শুভ্রজিৎ দত্ত। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন চন্দন সেন, দেবলীনা কুমার, পৌলমী দাস। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন নাইজেল আকারা।

এমএইচএস

Link copied