কেকের শেষ গানে রোম্যান্স করবেন সালমান-ক্যাটরিনা!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ জুন ২০২২, ০৫:২৫ পিএম


কেকের শেষ গানে রোম্যান্স করবেন সালমান-ক্যাটরিনা!

পৃথিবী ছেড়ে চলে গেছেন বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে। বছরের পর বছর ধরে একের পর এক সেরা গান উপহার দিয়েছেন তিনি। কলকাতায় অনুষ্ঠান করতে এসে আকস্মিক প্রয়াণ হয় কেকের। জীবনের শেষ মুহূর্তগুলো শ্রোতাদের জন্যই উৎসর্গ করে গিয়েছেন। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে, হৃদরোগে আক্রান্ত হয়ে এই শিল্পী।

এদিকে জানা গেছে, কেকে’র গাওয়া একটি গান এখনও প্রকাশের অপেক্ষায়। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমায় সেই গানটি ব্যবহৃত হবে। কেকে’র গাওয়া শেষ এই গানে চুটিয়ে রোম্যান্স করতে দেখা যাবে বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফকে।

এর আগে রণবীর সিং-এর ‘৮৩’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছিলেন কেকে। এ বছর 'লস্ট' ও 'শেরদিল' সিনোময়ও তার কণ্ঠ শুনতে পাবেন ভক্তরা। তবে রিপোর্ট বলছে, ‘টাইগার ৩’-র জন্য শেষ রোম্যান্টিক গানটি গেয়েছেন তিনি। ২০২৩ সালে ইদে সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি।

কে কে সালমানের ‘হম দিল দে চুকে সনম’ সিনেমায় ‘তড়প তড়প’, 'তেরে নাম'-এর 'ও জানা', 'রেডি'-এর 'হামকো পেয়ার হুয়া', 'লাপাতা'-এর মতো গানগুলোতে কণ্ঠ দিয়েছেন। 'এক থা টাইগার', 'বজরঙ্গি ভাইজান'-এর 'তু যো মিলা' এবং 'টিউবলাইট'-এর 'ম্যায় আগর' গানেও কণ্ঠ দিয়েছেন কেকে। শেষবারও সালমানের লিপেই শোনা যাবে প্রয়াত এই গায়কের কণ্ঠ?

উল্লেখ্য, গতকাল (৩১ মে) কলকাতার নজরুল মঞ্চে গান করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়ক কেকে। কোটি ভক্তকে শোকে ভাসিয়ে রাতে আকস্মিকভাবে মারা যান তিনি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Link copied