সালমানকে আবারও হুমকি দিয়ে চিঠি, নেপথ্যে কে?

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৬ জুন ২০২২, ০৭:৫৮ এএম


সালমানকে আবারও হুমকি দিয়ে চিঠি, নেপথ্যে কে?

আবারও হত্যার হুমকি দেওয়া হয়েছে সালমান খানকে। শুধু তাকেই নয়, হুমকি দেওয়া হয়েছে তার বাবা সেলিম খানকেও। ভারতের মুম্বাইয়ের বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ড এলাকায় হুমকি দিয়ে ফেলে যাওয়া উড়ো চিঠি উদ্ধার করেছেন সেলিমের নিরাপত্তারক্ষীরা। পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা হত্যার পর এ ঘটনায় আবারও সন্দেহের তীর গ্যাংস্টারদের দিকেই।

মুম্বাইয়ের সংবাদ মাধ্যমগুলোর খবর, সেলিম খান প্রতিদিন প্রাতঃভ্রমণে যে জায়গায় বিশ্রাম নেন, সেখান থেকেই চিঠিটি উদ্ধার করা হয়েছে। ওই চিঠিতেই তাদের হুমকি দেওয়া হয়েছে। বান্দ্রা পুলিশ অজ্ঞাতপরিচয়ের ব্যক্তিদের নামে এফআইআর দায়ের করেছে।

এর আগেও হুমকি ফোন ও চিঠি পেয়েছেন ‘ভাইজান’। শোনা যায়, সেই সবের নেপথ্যে ছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। রাজস্থানে কৃষ্ণসার হত্যা মামলায় সালমান কোর্টে যাওয়ার আগে নাকি খুনের হুমকি দিয়েছিল সে। সাম্প্রতিক সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডেও আততায়ী হিসেবে উঠে আসছে তারই নাম।

মুম্বাইয়ের সংবাদ মাধ্যমগুলোর সূত্রে খবর, কৃষ্ণসার হত্যা মামলা চলাকালে সালমানকে ওই গ্যাংস্টার হুমকি দেয়, যোধপুরেই খুন হতে হবে নায়ককে। সিধু মুসেওয়ালার মৃত্যুর পর সালমান নতুন করে হুমকি চিঠি পাওয়ায় তাই সন্দেহ গিয়ে পড়ছে তার উপরেই।

এসএসএইচ

Link copied