বন্দুকধারীর হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন সালমান!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১০ জুন ২০২২, ০৬:৫৯ পিএম


বন্দুকধারীর হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন সালমান!

অডিও শুনুন

বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার হুমকি এবং হত্যাচেষ্টা নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। বর্তমানে চলমান সিধু মুসওয়ালা হত্যাকাণ্ড তদন্তকালে বলিউড ভাইজানকে হত্যা প্রচেষ্টার কথা জানা গেছে। ভারতের টাইমস নেটওয়ার্ক এই খবর দিয়েছে। 

সিধু মুসওয়ালা হত্যাকাণ্ড তদন্তকারী এক পুলিশ কর্মকর্তা আকস্মিকভাবেই এই ঘটনার কথা জানতে পারেন। ওই কর্মকর্তার তথ্য অনুযায়ী একজন বন্দুকধারীকে নিয়োগ করা হয় সালমান খানকে হত্যা করার জন্য। 

এই কর্মকর্তার দেয়া তথ্যে সিধু মুসওয়ালা হত্যাকাণ্ডের সন্দেহভাজন আসামী লরেন্স বিষ্ণয় একজন বন্দুকধারীকে (শার্পশুটার) নিয়োগ করে সালমান খানকে হত্যার জন্য। হকি স্টিক রাখার কেসে একটি কম বোরের আগ্নেয়াস্ত্র দেয়া হয় তাকে। নির্দেশ দেয়া হয় সালমানের বাড়ির বাইরে অবস্থান নেয়ার জন্য। কিন্তু ভাগ্যক্রমে রক্ষা পান সালমান।

লরেন্স বিষ্ণয় আর তার সহযোগীরা সালমানের গতিবিধি যাচাই করে জানতে পারে তিনি সকালে সাইক্লিং করেন। পরিকল্পনা করা হয় সে সময়ই তাকে গুলি করে হত্যা করা হবে। কিন্তু নির্দিষ্ট সেই দিন সকালে ঘর থেকে বের হওয়ার সময় একজন পুলিশ সহযোগী দেয়া হয় সালমানকে। ফলে অল্পের জন্য বেঁচে যান তিনি।

উল্লেখ্য, বলিউড তারকা সালমান খান ও তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় সম্প্রতি একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। দিল্লি পুলিশের একটি সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছে, সালমান ও তার বাবাকে হুমকি দিয়ে চিঠি পাঠানোর ঘটনার মহাকাল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সালমানকে হুমকি দিয়ে চিঠি পাঠানোর ব্যাপারে সে অনেক কিছু পুলিশকে জানিয়েছে।

সূত্র : ফিল্মফেয়ার

Link copied