৫৬ বছর বয়সী মডেলের সঙ্গে তরুণ দুই গায়িকার রসায়ন

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ জুলাই ২০২২, ০৬:৫২ পিএম


৫৬ বছর বয়সী মডেলের সঙ্গে তরুণ দুই গায়িকার রসায়ন

ভারতের মডেলিং জগতের বিখ্যাত নাম মিলিন্দ সোমন। ৫৬ বছর বয়সে এসে এখনো ফিটনেস ধরে রেখেছেন এই সুপার মডেল। প্রতিনিয়ত চমকে দেন তার সুঠাম শরীরের ফটোশুটে।

এবার তিনি চমক দেখালেন দুই তরুণ গায়িকার সঙ্গে রসায়নে মেতে। তারা হলেন আস্থা গিল ও আকাসা। ‘নাগিন’ গানের জন্য গায়িকাদ্বয় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। এবার তারা একসঙ্গে গেয়েছেন ‘শৃঙ্গার’ শিরোনামের একটি গান।

এই গানেই মডেল হয়েছেন মিলিন্দ সোমন। গানের দৃশ্যে বরাবরের মতোই বোল্ড লুকে হাজির হয়েছেন তিনি। তাকে ঘিরে আস্থা গিল ও আকাসার আকর্ষণ ছিল মিউজিক ভিডিওর মূল উপাদান।

বলে রাখা প্রয়োজন, আস্থা গিলের বয়স ৩১ বছর এবং আকাসা সবে ২৮ বছরে। বয়সে তরুণ এই দুই গায়িকার সঙ্গে ৫৬ বছর বয়সী সোমনের রসায়ন দেখতে হুমড়ি খেয়ে পড়ছে দর্শক। দুই দিনে গানটির ভিউ ছাড়িয়েছে ৬৫ লাখ।

গানটি লিখেছেন সংগীত পরিচালক বায়ু। তিনিই সুর সাজিয়েছেন। র‍্যাপের অংশটিতে কণ্ঠ দিয়েছেন রাফতার। তবে ভিডিওর সবচেয়ে বড় আকর্ষণ নিঃসন্দেহে মিলিন্দ। এই বয়সে এসেও তিনি যেমন পারফর্ম করেছেন, তা দেখে মুগ্ধ নেটবাসী।

এক দর্শক মন্তব্য করেছেন, ‘মিলিন্দ সোমনকে দেখতে দুর্দান্ত লাগছে। অসম্ভব হট! ছোটবেলার মতো এখনও তাকে দেখে মুগ্ধ হতে হয়।’ আরেকজন মিলিন্দকে ‘আয়রন ম্যান অব ইন্ডিয়া’ আখ্যা দিয়েছেন।

কেআই

Link copied