৫৬ বছর বয়সী সালমান খানের শার্টলেস ছবি ভাইরাল

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১০ আগস্ট ২০২২, ১২:০৮ পিএম


৫৬ বছর বয়সী সালমান খানের শার্টলেস ছবি ভাইরাল

বয়স ৫৬ বছর। চুল-দাড়িতে পাক ধরেছে অনেক আগেই। এমন বয়সে মানুষ সাধারণত দুর্বল হয়ে যায়, স্বাভাবিক জীবনযাপনের সঙ্গে দূরত্ব তৈরি হয়। কিন্তু ব্যতিক্রম বলিউড সুপারস্টার সালমান খান। এই বয়সেও তিনি ফিটনেস ধরে রেখেছেন দারুণভাবে।

মঙ্গলবার (৯ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সালমান খানের একটি স্থিরচিত্র। যেখানে তাকে দেখা গেল শার্টলেস অবস্থায়। ছবিতে ভাইজান তার সুঠাম দেহের আবেদন ফুটিয়ে তুলেছেন। যার ফলে মুহূর্তেই ছবিটি ভাইরাল হয়ে যায়।

জিম সেন্টার থেকে ছবিটি তুলেছেন সালমান। তার পরনে কেবল প্যান্ট। খালি গায়ে দাঁড়িয়ে থেকে দু’হাত রেখেছেন জিম ইনস্ট্রুমেন্টের ওপর। তাকিয়ে আছেন অন্যদিকে। ছবিটির ক্যাপশনে ভাইজান লিখেছেন, ‘বিইং স্ট্রং’।

শুধুমাত্র সালমানের ফেসবুক পেজেই ১৭ ঘণ্টায় ছবিটিতে ৩ লাখ ৭৪ হাজারের বেশি রিঅ্যাকশন এসেছে। মন্তব্যের সংখ্যা ২৪ হাজারের বেশি। অন্যদিকে ইনস্টাগ্রামে ছবিটিতে রিঅ্যাকশন দিয়েছেন ১৩ লাখের বেশি অনুসারী।

সালমান খান বরাবরই স্বাস্থ্য সচেতন। ফিটনেস ধরে রাখার জন্য কসরতের কমতি রাখেন না তিনি। নিয়মিত জিমের পাশাপাশি সাইক্লিং করতে ভালোবাসেন এ তারকা। এমনকি মানুষকে উৎসাহ দেওয়ার জন্য নিজেই জিম ইনস্ট্রুমেন্ট তৈরির প্রতিষ্ঠান গড়েছেন।

সালমান খান বর্তমানে কয়েকটি সিনেমার কাজ এগিয়ে নিচ্ছেন। এর মধ্যে আছে ‘টাইগার ৩’, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। এছাড়া শাহরুখ খানের বহুল আলোচিত সিনেমা ‘পাঠান’-এও দেখা যাবে ভাইজানকে।

কেআই

Link copied