উর্বশীকে তৃতীয় স্ত্রী বানানোর প্রস্তাব!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১০ আগস্ট ২০২২, ০৪:১৫ পিএম


উর্বশীকে তৃতীয় স্ত্রী বানানোর প্রস্তাব!

বলিউডের সুদর্শনা অভিনেত্রী উর্বশী রাউতেলা। অভিনয়ে যদিও সাফল্য পাননি। তবে মডেলিং ও ফ্যাশন জগতে তিনি আন্তর্জাতিক পর্যায়ে পরিচিতি লাভ করেছেন। তার সৌন্দর্যে মোহাবিষ্ট হন আঠারো থেকে আশি সব বয়সী মানুষ।

সুন্দরী উর্বশীকে অনেকেই কাছে পেতে চান, কেউ কেউ সাহস করে বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেন। কিন্তু কারো গলায় এখনো পর্যন্ত মালা পরাননি তিনি।

বিয়ের প্রস্তাব পাওয়ার বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে উর্বশী বললেন, ‘আমি বিয়ের অনেক প্রস্তাব পেয়েছি। এর মধ্যে এমন একজনের কাছ থেকে একটি প্রস্তাব পেয়েছিলাম, যার সঙ্গে আমার সংস্কৃতির অনেক পার্থক্য রয়েছে।’

অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়, সেই ব্যক্তি কি মিশরের গায়ক? জবাবে উর্বশী বলেন, ‘হ্যাঁ। ওই ব্যক্তির দুজন স্ত্রী এবং চারজন সন্তান রয়েছে। অনেক দূরে গিয়ে আমাকে বসবাস করতে হবে অথবা তাকেই এখানে এসে থাকতে হবে, এ ধরনের সিদ্ধান্ত নিতে চাইনি।’

urvashi
গায়ক মোহাম্মদ রমজানের সঙ্গে উর্বশী

যদিও উর্বশী সেই গায়কের নাম উচ্চারণ করেননি, তবে নেটিজেন ঠিকই খুঁজে বের করে ফেলেছে তাকে। তার নাম মোহাম্মদ রমজান। বছর খানেক আগে রমজানের ‘ভার্সাসি বেবি’ শিরোনামের একটি গানে মডেল হয়েছিলেন উর্বশী।

তখনই অভিনেত্রীকে কাছে পান এবং তার প্রেমে পড়ে যান। তাই দুই স্ত্রী ও চার সন্তান থাকার পরও বিয়ের প্রস্তাব দিতেও দেরি করেননি। যদিও সে প্রস্তাব গ্রহণ করেননি উর্বশী।

কেআই

Link copied