আমিরের সিনেমার প্রশংসা করে বিপাকে হৃতিক

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৫ আগস্ট ২০২২, ০৪:৩৮ পিএম


আমিরের সিনেমার প্রশংসা করে বিপাকে হৃতিক

বলিউড সুপারস্টার আমির খানের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেয়েছে গত ১১ আগস্ট। কিন্তু ভারতে সিনেমাটি তেমন সাড়া ফেলতে পারেনি। কিছু সমালোচকের মতে, সিনেমাটি মানসম্মত হয়নি। আবার অনেকদিন ধরে আমির খানের বিরুদ্ধে ভারতে চলছে তীব্র নেতিবাচক প্রচারণা। তাকে ও তার সিনেমাকে বয়কটের ডাক দিয়ে আসছে হিন্দু সমাজ। যার ফলে বহু সিনেমা হলে সিনেমাটির শো বন্ধ করে দেওয়া হচ্ছে।

এরমধ্যেই মুম্বাইয়ের এক সিনেমা হলে 'লাল সিং চাড্ডা' দেখেন বলিউডের আরেক তারকা হৃতিক রোশন। সিনেমাহলের বাইরেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন অভিনেতা। এর জেরেই এবার বয়কটের গ্যাঙের নিশানায় অভিনেতা। ইতিমধ্যেই টুইটারে তার সিনেমা ‘বিক্রম বেদ’ বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ।

‘লাল সিং চাড্ডা’ দেখে টুইটারেই রিভিউ দেন হৃতিক। তিনি লেখেন ‘সবেমাত্র লাল সিং চাড্ডা দেখলাম। হৃদয় ছুঁয়ে যাওয়া একটি সিনেমা। ভালো ও খারাপ সরিয়ে রেখে এই সিনেমা অনবদ্য। এই অসাধারণ সিনেমা মিস করো না। এখনি যান ও দেখুন। খুবই সুন্দর সিনেমা’। টুইটারে এর রিভিউ দেওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে শুরু করে #বয়কটবিক্রমবেদ।

এক ঘণ্টার মধ্যেই ট্যুইটার ভরে উঠেছে বয়কট টুইটে। হৃতিকের সিনেমা বয়কটের ডাক দিয়েছেন টুইটার ব্যবহারকারীরা। এক নেটিজেন লিখেছেন, ‘এই টুইটই আপনার আগামী ছবির ভবিষ্যত নির্ধারণ করে দিল, যা হতে চলেছে বিক্রম বেদের রিমেক। বয়কট বিক্রম বেদ।’

অন্য এক নেটিজেন লিখেছেন, ‘আপনার এটা করা উচিত হয়নি। আপনি অন্যের ছবি সাপোর্ট করতে চাইছেন, এবার আপনার ছবির ভবিষ্যত দেখুন।’ সব মিলিয়ে এবার বয়কটের মুখে হৃতিকের নতুন ছবি।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় ‘বিক্রম বেদ’। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে হৃতিক রোশন ও সাইফ আলি খান। জনপ্রিয় তামিল অ্যাকশন থ্রিলার বিক্রম বেদের হিন্দি রিমেক এটি। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল এই অ্যাকশন থ্রিলার। তামিল ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আর মাধবন ও বিজয় সেতুপতি।

সূত্র : জি ২৪ ঘণ্টা

Link copied