নতুন চমক নিয়ে আসছেন অজয়

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৩ অক্টোবর ২০২২, ০৭:৩৬ এএম


নতুন চমক নিয়ে আসছেন অজয়

অডিও শুনুন

নতুন বছরে নতুন চমক নিয়ে পর্দায় আসছেন অজয় দেবগণ। ভারতীয় ফুটবলের ইতিহাসে অন্যতম নাম সৈয়দ আব্দুল রহিম। মূলত ভারতীয় ফুটবলের স্বর্ণযুগকেই বড় পর্দায় আনতে চলেছেন নায়ক। ছবির নাম ‘ময়দান’। এই ছবির মাধ্যমেই সৈয়দ আব্দুলের জীবন বড় পর্দায় তুলে ধরতে চলেছেন অভিনেতা। 

কবে মুক্তি পেতে চলেছে অজয়ের ‘ময়দান’— এই প্রশ্ন অনেকের। অবশেষে ঠিক হয়ে গেল দিনক্ষণ। ২০২৩ -এর ১৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে অজয়ের নতুন ছবি।

পরিচালক অমিত রবীন্দ্রনাথ শর্মা অনেকেরই প্রিয়, বিশেষত ‘বাধাই হো’ ছবির পর থেকে। আবারও তার পরিচালিত ছবি দেখার অপেক্ষায় দর্শক। এই ছবিতে অজয় ছাড়াও দর্শক দেখবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষকে। কিছু দিন আগে পোষ্য কুকুর কোকোকে হারিয়েছেন অজয়। ফলে মন বেশ ভারাক্রান্ত। তারই মধ্যে আগামী ছবি ‘থ্যাঙ্ক গড’–এর মুক্তি নিয়ে বেজায় সমস্যায় নায়ক। ছবিতে পৌরাণিক চরিত্র চিত্রগুপ্তের উপাসনাকারী কায়স্থ সম্প্রদায়কে অবমাননাকর মন্তব্য করা হয়েছে বলে অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মণিকা মিশ্রের আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। সিভিল কোর্টে অভিযোগকারী হিমাংশু শ্রীবাস্তবের বক্তব্য রেকর্ড করার জন্য আগামী ১৮ নভেম্বর, ২০২২ তারিখ নির্ধারণ করেছেন ম্যাজিস্ট্রেট।

এসএম

Link copied