প্রভাসের হাত ছেড়ো না কৃতি, টুইটারে ভক্তের আকুতি

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৩ অক্টোবর ২০২২, ০৫:১৭ পিএম


প্রভাসের হাত ছেড়ো না কৃতি, টুইটারে ভক্তের আকুতি

বলিউড টিনসেলে জোর গুঞ্জন, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন প্রভাস ও কৃতি। যদিও এই জুটি অফিসিয়ালি এখনো কিছু ঘোষণা করেননি। তারপরও বলি আকাশে ভেসে বেড়াচ্ছে নানান মুখরোচক কথাবার্তা। সম্পর্কের সূচনা হয় ‘আদিপুরুষ’ সিনেমার সেটে। শুটিং করতে গিয়ে একে অপরের খুব কাছাকাছি চলে আসেন। এরপর মন দেওয়া-নেওয়া।

তাদের অন্তরঙ্গতা সিনেপর্দার বাইরে বাস্তব জীবনেও প্রবেশ করেছে বলে অনেকের ধারণা। তারা পরস্পরের সঙ্গ বেশ উপভোগও করছেন বলে শোনা যায়।

‘যা রটে তার কিছু হলেও বটে’। (২ অক্টোবর) জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে ‘আদিপুরুষ’ সিনেমার টিজার প্রকাশ করা হয়। সেখানে এই জুটির সখ্যতা নেটিজেনদের নজর কাড়ে। দুজনের হাত ধরাধরি, একসঙ্গে দিয়া জ্বালানো, ঘাম মোছার জন্য প্রভাসকে কৃতির ওড়না এগিয়ে দেওয়া এসবকিছু গুঞ্জনের পালে নতুন হাওয়া দিচ্ছে।

নেটাগরিকরাও ব্যাপারটা নিয়ে বেশ উচ্ছ্বসিত! তৎক্ষণাৎ নতুন এই জুটিকে স্বাগত জানিয়ে টুইট করেন ভক্তরা। টিজার অনুষ্ঠানের প্রভাস-কৃতির স্থিরচিত্র, সংক্ষিপ্ত ভিডিও পোস্ট করে বিভিন্ন রকমের ক্যাপশন দিচ্ছেন টুইটার ব্যবহারকারীরা। এক ভক্ত লেখেন, ‘প্লিজ তার (প্রভাস) হাত ছেড়ো না কৃতি শ্যানন। বিয়ে করে ফেলো।’ আরেকজন লেখেন, ‘এমন একজনকে খোঁজো যে তোমার দিকে এমনভাবে তাকাবে যেভাবে কৃতি প্রভাসের দিকে তাকায়।’ অন্য আরেকজন লেখেন, ‘এই জুটির প্রেমে পড়ে গেলাম।’

এবারই নতুন নয়। এরআগেও একবার গুঞ্জন উঠেছিল প্রভাস ও দক্ষিণী অভিনেত্রী আনুশকা শেঠিকে ঘিরে। সহ-অভিনেত্রীর প্রেমে মজেছেন ‘বাহুবলী’ তারকা সেই সময় এটাই ছিল হট টপিক। এমনকি তাদের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াচ্ছে বলে চাউর হয়েছিল। পরে আর সে সম্পর্ক চূড়ান্ত রূপ পায়নি। দেখা যাক, প্রভাস-কৃতির বেলায়ও তেমনটা ঘটে নাকি জল্পনার প্রেম পরিণয়ে গড়ায়। 

উল্লেখ্য, প্রভাস ও কৃতি শ্যানন অভিনীত পৌরাণিক কাহিনীনির্ভর সিনেমা ‘আদিপুরুষ’ মুক্তি পাবে আগামী বছরের ১২ জানুয়ারি। এতে রাঘব (রাম) চরিত্রে প্রভাসকে, জানাকি (সীতা) চরিত্রে কৃতি শ্যাননকে ও লঙ্কেশ (রাবণ) চরিত্রে সাইফ আলি খানকে দেখা যাবে।

কেএইচটি/আরআইজে

Link copied