ঘাবড়ে গেলেন কারিনা, ভক্তদের ভর্ৎসনা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৫ অক্টোবর ২০২২, ১০:৫২ এএম


ঘাবড়ে গেলেন কারিনা, ভক্তদের ভর্ৎসনা

পছন্দের তারকাকে কাছে পেলে ভক্তরা মাঝেমধ্যেই হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেন। অনেকে তো এক কদম এগিয়ে পাগলামিও করে বসেন। এমনই এক ভক্তের পাগলামির শিকার হলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ইতোমধ্যে পাপারাজ্জিদের ক্যামেরায় ধারণকৃত ভিডিওটি সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে এক ফ্যান গ্রুপের সেলফি তোলার হিড়িকে পড়েন কারিনা। ভক্তদের সঙ্গে ‘নিজস্বী’ তুলতে আপত্তি ছিল না নায়িকারও। কিন্তু বিপত্তি বাঁধে যখন এক ব্যক্তি এসে কারিনার কাছে গিয়ে হাত ছড়িয়ে তাকে জড়িয়ে ধরতে যায়। আকস্মিক এই ঘটনায় ঘাবড়ে যান তিনি। এরপরই নিরাপত্তা দল সেই ব্যক্তিকে দূরে সরিয়ে নিয়ে যায়। ঘটনায় বেশ অস্বস্তিবোধ করেন বেবো, তা তার মুখ দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছিল। কিন্তু তিনি কোনো খারাপ প্রতিক্রিয়া না দিয়েই সেখান থেকে চলে যান।

কারিনা কাপুরের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে খুব বেশি সময় নেয়নি, আর অভিনেত্রীর সঙ্গে এমন আচরণে ক্ষুব্ধ তার ভক্তরাও। কমেন্ট বক্সে তার ভক্তরা লিখেছেন, ‘এটা মোটেও ঠিক নয়, ভক্তদের কেমন আচরণ করতে হয়, তা জানা উচিত।’ আরেকজন লিখেছেন, ‘খুবই খারাপ, ভক্তদের তাদের সীমার মধ্যে থাকা উচিত।’ অন্য একজন ভক্ত লিখেছেন, ‘মানুষ কি পাগল হয়ে গেছে, তাদের অন্তত শালীন আচরণ করা উচিত, তিনি একেবারে ভয় পেয়েছিলেন, সকলের একটু সংবেদনশীল হওয়া উচিত, তারাও মানুষ।’

প্রসঙ্গত, কারিনা তার পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য লন্ডন চলে গেছেন। হংসল মেহতা পরিচালিত ও বালাজি মোশন পিকচার্স প্রযোজিত এই সিনেমায় তাকে নতুন রূপে দেখা যাবে। কারিনা গত বছরের আগস্টে হংসল মেহতা ও একতা কাপুরের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন এবং ক্যাপশন দিয়েছিলেন, ‘নতুন শুরু’।

কেএইচটি/আরআইজে

Link copied