বড় মিয়া নাকি ছোট মিয়া, কার ‘বিবি’ হচ্ছেন জাহ্নবী?

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৫ অক্টোবর ২০২২, ০৪:২৬ পিএম


বড় মিয়া নাকি ছোট মিয়া, কার ‘বিবি’ হচ্ছেন জাহ্নবী?

এবার বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে জাহ্নবী কাপুরকে। শোনা যাচ্ছে, আলি আব্বাস জাফর পরিচালিত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমাতে যুক্ত হচ্ছেন ‘কার্গিল গার্ল’। সূত্রের বরাতে, এ বিষয়ে সিনেমা সংশ্লিষ্ট কেউ মুখ না খুললেও জাহ্নবী যে থাকছেন সেটা অনেকটাই নিশ্চিত।

এই সিনেমায় অক্ষয়-টাইগার থাকছেন সেটা আগেই জানা গিয়েছিল। দর্শকের আগ্রহ ছিল তাদের বিপরীতে প্রধান নারী চরিত্রে কে থাকবেন? শোনা যাচ্ছে, এই সিনেমায় জাহ্নবীর থাকা অনেকটাই নিশ্চিত। ধীরে ধীরে বাকিদের নামও সামনে আসবে। নির্মাণ সংশ্লিষ্টরা চাচ্ছেন ধামাকা কাস্টিং দিয়ে দর্শকদের বড়সড় চমক উপহার দিতে।

নির্মাতা আলি আব্বাস জাফর এরআগে ‘সুলতান’, ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো অলটাইম ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন। তিনি চাচ্ছেন তার পরবর্তী সিনেমাটাও যেন দর্শক সাদরে গ্রহণ করে। তাই কোনোকিছুরই কমতি রাখতে চাচ্ছেন না ‘গুন্ডে’ নির্মাতা।

পূজা এন্টারটেইমেন্টের ব্যানারে এ সিনেমার শুটিং শুরু হবে আগামী বছরের জানুয়ারিতে। ইউরোপ, সৌদি আরব’সহ বিশ্বের উন্নত কয়েকটি দেশে হবে এই সিনেমার শুটিং। আগামী বছরের বড়দিন উপলক্ষ্যে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বিগ বাজেটের সিনেমাটি।

সূত্র: বলিউড হাঙ্গামা

Link copied