‘নকল অক্ষয়’কে দেখে চোখ কপালে উঠল নোরা ফাতেহির

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৩ নভেম্বর ২০২২, ০৮:০৪ পিএম


‘নকল অক্ষয়’কে দেখে চোখ কপালে উঠল নোরা ফাতেহির

সম্প্রতি ‘অ্যান অ্যাকশন হিরো’ ছবির গান ‘জেহদা নেশা’-র প্রোমোশনে ‘দ্য কপিল শর্মা’ শো-তে অতিথি হিসেবে এসেছিলেন আয়ুষ্মান খুরানা ও নোরা ফাতেহি। সেখানেই নকল অক্ষয় অর্থাৎ মিমিক্রি আর্টিস্ট বিকল্প মেহতাকে দেখে চোখ কপালে ওঠে নোরা-আয়ুষ্মানের।

সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে ভিডিওটি। যা শেয়ার করেছেন বিকল্প নিজেই। আর তাতেই দেখা যাচ্ছে তিনি অক্ষয়ের গলার আওয়াজে বলে ওঠেন ‘দেখছেন তো আয়ুষ্মানজি, যখনই কোনো বাচ্চার জন্ম হয়…’ নিজেকে আর আটকে রাখতে পারেননি নোরা। বিকল্পের ডায়লগ শেষ হওয়ার আগেই বলে ওঠেন, ‘ও কী করে ওর (অক্ষয়) মতো করে কথা বলছে?’ আয়ুষ্মানও অবাক চোখে তাকিয়ে থাকেন। দর্শকরা হাততালি দিয়ে চিৎকার করতে থাকেন। অর্চনা পূরাণ সিংও বলে ওঠেন, ‘পুরো’। নোরা ফের বলেন, ‘মাথা আমার খারাপ হয়ে যাচ্ছে।’ বিকল্পকে দেখতেও কিন্তু অক্ষয়ের মতোই লাগছে!

 
 
 
 
 

ছবিটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। একজন লিখেছেন, ‘এই হচ্ছে সেই অক্ষয় কুমার যে সকাল ৪টার সময় ঘুম থেকে ওঠে না।’ আরেকজন লিখলেন, ‘একে অন্তত নাও হেরা ফেরি ৩-এ। বাজেটে চলে আসবে।’

প্রসঙ্গত, ‘হেরা ফেরি ৩’তে থাকছেন না অক্ষয়। নির্মাতাদের সঙ্গে মতের অমিলের কারণে ছবিটি করছেন না বলে আগেই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন ‘খিলাড়ি’ খ্যাত এই অভিনেতা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

কেএইচটি

Link copied