আবারও বিয়ে করবেন আমির খান?

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৬ নভেম্বর ২০২২, ০৩:৩৮ পিএম


আবারও বিয়ে করবেন আমির খান?

‘দঙ্গল’ ছবিতে বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান ও ফাতিমা সানা শেখ। এ দুজনকে ঘিরে প্রেমের গুঞ্জন ডালপালা মেলেছে বিস্তর। প্রেমপর্ব সেরে এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির-ফাতিমা এমনটাই চাউর হয়েছে বি-টাউনে।

বিয়ের গুঞ্জন সামনে এসেছে ফাতিমার একটি পোস্টকে কেন্দ্র করে। সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে তিনি পরেছেন পাটের তৈরি একটি টপ। টপটির পিঠের অংশটি পুরোটাই উন্মুক্ত। শুধু পাটের দড়ি দিয়ে বাঁধা।

ইরার বাগদান পার্টিতে তোলা নিজের কিছু সিঙ্গেল ছবি আপলোড করে ফাতিমা লিখেছিলেন, ‘টু ডু অর নট টু ডু, দ্যাট ইজ দ্য কোয়েশ্চেন।’ এক্ষেত্রে Not লেখার বদলে Knot লিখেছিলেন তিনি।

 
 
 
 
 

এরপরেই দুইয়ে দুইয়ে চার মেলাতে বসে যান অনেকেই। শোনা যায়, ফাতিমার কারণেই নাকি কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ ঘটান আমির খান।

এই দিকে আমিরের মেয়ে ইরা খানের সঙ্গে দহরম-মহরম সম্পর্ক ইরা খানের। গতকাল ইনস্টাগ্রামে ইরা-নূপুরের বাগদান অনুষ্ঠানের আরেকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ফাতিমা। যেখানে একসঙ্গে তিনজনকে দেখা যায়। মন্তব্যের ঘরে ইরা লেখেন, ‘এটা সম্ভবত ওই দিনের দ্বিতীয় পছন্দের ছবি আমার।’

ইরা-নূপুরের বাগদান অনুষ্ঠানে ফাতিমা
ইরা-নূপুরের বাগদান অনুষ্ঠানে দুজনের সঙ্গে ফাতিমা

কিছুদিন আগে আমির খান ঘোষণা করেন, অভিনয় থেকে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি। পরিবারকে সময় দিতেই তার এ সিদ্ধান্ত বলে জানান। তবে কি তৃতীয় বিয়ের জন্যই তার এই ‘বিরতি’র সিদ্ধান্ত?

কেএইচটি

Link copied