কবে আসছে ‘পাঠান’ সিনেমার গান ও ট্রেলার?

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৮ নভেম্বর ২০২২, ০৩:৩৩ পিএম


কবে আসছে ‘পাঠান’ সিনেমার গান ও ট্রেলার?

দীর্ঘ চার বছর পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তার এ প্রত্যাবর্তনকে রাজকীয় করে তুলতে কোনোকিছুর কমতি রাখতে চাইছেন না নির্মাতারা। ইতোমধ্যে প্রকাশ পেয়েছে ‘পাঠান’ সিনেমার টিজার। এবার গান ও ট্রেলার মুক্তির পালা। এসব বিষয়ে সম্প্রতি কথা বলেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

জানা গেছে, ডিসেম্বরে আসবে ‘পাঠান’ সিনেমার দুটি গান। এরপর জানুয়ারির শুরুর দিকে আসবে এটির ট্রেলার। গান প্রকাশের মাধ্যমেই সিনেমাটির প্রচারণা শুরু হবে।

ঘনিষ্ঠ একটি সূত্র পিঙ্কভিলাকে জানিয়েছে, নির্মাতারা চাইছেন পাঠানের গল্পটাকে আঁটসাট বেঁধে দর্শকের মধ্যে একধরনের প্রত্যাশা তৈরি করতে। এ পরিকল্পনার অংশ হিসেবে ডিসেম্বরে মুক্তি পাবে এই সিনেমার দুটি গান। জানুয়ারিতে মুক্তি দেওয়া হবে এর ট্রেলার।

পরিচালক সিদ্ধার্থ আনন্দ বলেন, “পাঠান’ ছবিতে দুটি দর্শনীয় গান রয়েছে এবং সৌভাগ্যবশত, দুটিই এতটাই অবিশ্বাস্য যে সেগুলো বছরের সম্ভাব্য চার্টবাস্টার সংগীত হওয়ার সম্ভাবনা রাখে। আমরা মানুষকে উপভোগ করার জন্য যথেষ্ট সময় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ছবিটি মুক্তির আগে গানগুলো প্রকাশ করা হবে। ডিসেম্বর সারা বিশ্বের মানুষের জন্য একটি উৎসব ও ছুটির মৌসুম। তাই আমরা প্রেক্ষাগৃহের ট্রেলারের আগে ছবির গানগুলো প্রকাশ করব।”

উল্লেখ্য, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবিটি প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। শাহরুখ খান ছাড়াও এতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম ও আশুতোষ রানা প্রমুখ। ২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র : ইন্ডিয়া টুডে

কেএইচটি

Link copied