সালমানের বিরুদ্ধে সিগারেটের ছ্যাঁকা দেওয়ার অভিযোগ সাবেক প্রেমিকার

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ ডিসেম্বর ২০২২, ১০:৩৯ এএম


সালমানের বিরুদ্ধে সিগারেটের ছ্যাঁকা দেওয়ার অভিযোগ সাবেক প্রেমিকার

সালমানের খানের বিরুদ্ধে আরও একবার অভিযোগ করলেন নব্বইয়ের দশকের বলিউড অভিনেত্রী সোমি আলি। তার সাবেক এই প্রেমিকা বলেছেন, সালমান তার ওপর দিনের পর দিন শারীরিক নির্যাতন চালিয়েছেন। শুধু তাই নয়, তার গায়ে একাধিকবার সিগারেটের ছ্যাঁকা দেওয়ার কথাও টানেন তিনি!

সালমানের বিরুদ্ধে সামাজিকমাধ্যমে বিভিন্ন অভিযোগ করেছেন সোমি। সালমানের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘‘তোমার মতো নারীবিদ্বেষী আর একজনও নেই। আর সেসব অভিনেত্রীদেরও লজ্জা হওয়া উচিত, যারা এ রকম একটা মানুষকে এখনও সমর্থন করেন!’’ এ ছাড়াও ভারতে তার অনুষ্ঠান বন্ধ করতে সালমানের ভূমিকা ছিল বলে জানিয়েছেন সোমি। যদিও তার বিরুদ্ধে অভিযোগ করা পোস্টটি পরে কোনো কারণ না জানিয়েই ডিলিট করে দেন এই অভিনেত্রী। কিন্তু ততক্ষণে তার পোস্টের স্ক্রিনশটটি মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

সামাজিকমাধ্যমে সালমানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে তিনি লিখেছেন, ‘‘কোনো আইনজীবী তোমাকে বাঁচাতে পারবে না! আমার কাছে ৫০ জন আইনজীবী আছে।’’ সোমি তার পোস্টের হ্যাশট্যাগ দিয়েছেন বলিউডের শাহরুখ খান, সুস্মিতা সেন, পূজা ভাট, মহেশ ভাট, শোভা দে এবং নীনা গুপ্তসহ বিভিন্ন জনপ্রিয় তারকাদের।

উল্লেখ্য, সালমানের সঙ্গে ১৯৯৩ সাল থেকে টানা পাঁচ বছরের সম্পর্ক ছিল এই অভিনেত্রীর। যদিও কখনো এ সম্পর্ক নিয়ে তারা প্রকাশ্যে মুখ খোলেননি। 

সুত্রঃ আনন্দবাজার পত্রিকা অনলাইন

/এফকে/

Link copied