বলিউডে কাজ পেতে নির্লজ্জ হতে হবে: নীনা গুপ্তা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ ডিসেম্বর ২০২২, ০৩:১১ পিএম


বলিউডে কাজ পেতে নির্লজ্জ হতে হবে: নীনা গুপ্তা

চরিত্রটি ছিল একদম তার সঙ্গে মানানসই। অথচ তাকেই সে চরিত্রে নেওয়া হলো না। যে নিলো না সে আবার অভিনেত্রীর বন্ধু। ব্যাপারটি নিয়ে যখন অভিনেত্রী তার বন্ধুটিকে জিজ্ঞেস করলেন, আমায় নিলে না। বন্ধুটির জবাব, আরে বাবা ভুলেই গেছি। সম্প্রতি অতীতের একটি ঘটনার এমনটাই বর্ণনা প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেত্রী নীনা গুপ্তা।

এক সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, এই ইন্ডাস্ট্রিতে কাজ পেতে হলে আপনাকে নির্লজ্জ হতে হবে। তার মতে এখানে বেশি ভদ্র হলে বা ভদ্রতা দেখালে কাজ মিলবে না।

আগামীতে সঞ্জয় মিশ্রার বিপরীতে ‘বধ’ ছবিতে দেখা যাবে নীনা গুপ্তাকে। শুক্রবার (৯ ডিসেম্বর) মুক্তি পেতে চলেছে সিনেমাটি। সেই ছবির প্রচারে গিয়ে নীনা জানান কীভাবে তার এক বন্ধু তার জায়গায় অন্য আরেকজনকে সেই চরিত্রটি দিয়েছিলেন যা অভিনেত্রীর জন্য একদম যথাযথ ছিল।

বলিউড বাবলকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘একবার আমার এক ভালো বন্ধু যার সঙ্গে আমি ‘লেডিজ স্পেশাল’ ছবিতে কাজ করেছি সে একটি নতুন ছবি বানাচ্ছিল। তো আমি তখন জানতে পারি ওর ছবিতে এমন একটি চরিত্র আছে যা আমার বয়সের এবং আমার জন্য উপযুক্ত। অথচ ও আমার বদলে অন্য কাউকে সেই চরিত্রের জন্য নিয়েছিল। আমি যখন জানতে পারি, আমি ওকে ফোন করে বলি আমায় নিলে না। তখন সে সময় বলেছিল, এ বাবা আমি তোমার কথা একদম ভুলে গেছিলাম।’

‘বধ’ ছবির পোস্টার
‘বধ’ ছবির পোস্টার

একই সঙ্গে তিনি বলেন, ‘এত বছর ইন্ডাস্ট্রিতে কাজ করে বুঝেছি তোমাকে নির্লজ্জ হতে হবে। এতদিন আমরা যেটা শিখে এসেছি ভদ্র হওয়া উচিত। সেটা ভালো ইত্যাদি। তা একদমই নয়। নিজের ঢোল এখানে নিজেকেই পেটাতে হয়। বলতে হয় আমি ভালো আমাকে কাজে নাও।’

উল্লেখ্য, নীনা গুপ্তাকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছে ‘উঁচাই’ ছবিতে। এতে তার সঙ্গে ছিলেন অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানি, সারিকা, পরিণীতি চোপড়া, নাফিসা আলি, ড্যানি ডেনজংপা প্রমুখ।

সূত্র : হিন্দুস্তান টাইমস

কেএইচটি

Link copied