‘পাঠান’ মুক্তির দিন যা করবেন শাহরুখ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৪ জানুয়ারি ২০২৩, ০৪:০৭ পিএম


‘পাঠান’ মুক্তির দিন যা করবেন শাহরুখ

মাঝে মাত্র কয়েক ঘণ্টা। এরপরই বড় পর্দায় উঠবেন বলিউড বাদশা। দীর্ঘ পাঁচ বছরের অপেক্ষার অবসান ঘটছে বুধবার (২৫ জানুয়ারি)। ‘পাঠান’ মুক্তি উপলক্ষে কোনো প্রচারে যোগ দিচ্ছেন না শাহরুখ। কিন্তু প্রতিনিয়ত টুইটারে ‘আস্ক মি এনিথিং’ পর্বে যোগ দিয়ে ভক্তদের নানান প্রশ্নের উত্তর দিচ্ছেন।

চারদিকে অগ্রিম বুকিং চলছে সিনেমাটির। বেশির ভাগ সিনেমা হলে আসন ফাঁকা নেই বললেই চলে। এই দিনে শাহরুখ কী করবেন? তিনি সিনেমার ফলাফল নিয়ে চিন্তা করবেন? নাকি অন্য কিছু? তা জানালেন শাহরুখ নিজেই।

টুইটারে ইদানিং অনুরাগীদের সঙ্গে মাঝেমাঝেই কথা বলতে দেখা যায় অভিনেতাকে। আর শাহরুখকে হাতের নাগালে পেয়ে তারাও ইচ্ছামতো সব প্রশ্ন করে বসেন।

তেমনই এক ভক্ত শাহরুখকে প্রশ্ন করেন, ‘আপনি আগামীকাল সিনেমা দেখবেন, না কি বক্স অফিসের কত লাভ হল তা দেখবেন?’ এই প্রশ্নের সুন্দর জবাবই দিয়েছেন বলিউড বাদশাহ। তিনি লিখেছেন, ‘আমি আগামীকাল শুধুই আমার সন্তানদের সঙ্গে বসে থাকব, ব্যস আর কিছু নয়।’

প্রসঙ্গত, মুক্তির আগে একের পর এক বাধার মুখে ‘পাঠান’। প্রেক্ষাগৃহের পর এবার ওটিটি মুক্তিতেও সেন্সর বোর্ডের চোখরাঙানি। খবর, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির আগে আরও একবার সেন্সর বোর্ডের প্রশংসাপত্র নিতে হবে শাহরুখের সিনেমাটিকে।

সূত্র : আনন্দবাজার

টাইমলাইন

Link copied