‘পাঠান’ দিয়ে ঝড় তুলেও ৬৬৬ কোটিতে হেরে গেলেন শাহরুখ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৬ জানুয়ারি ২০২৩, ১২:২৪ এএম


‘পাঠান’ দিয়ে ঝড় তুলেও ৬৬৬ কোটিতে হেরে গেলেন শাহরুখ

দীর্ঘ সময় পর ‘পাঠান’ নিয়ে বড় পর্দায় ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। এ নিয়ে ভক্তদের উন্মাদনা এমনিতেই তুঙ্গে। আসছে একের পর এক ইতিবাচক রিভিউ। সব মিলিয়ে ভালোই ব্যবসা করছে পাঠান। এক কথায় সিনেমায় জিতে গিয়েছেন শাহরুখ খান। কিন্তু একইদিনে হেরেও গিয়েছেন বলিউডের এ বাদশা।

বুধবার ‘পাঠান’ দিয়ে ঝড় তুললেও মেয়েদের আইপিএলে দল পাননি শাহরুখ খান।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, মেয়েদের আইপিএলে দল কেনার জন্য ৬৬৬ কোটি পর্যন্ত দর দিয়েছিল শাহরুখের কলকাতা নাইট রাইডার্স। কিন্তু দল কেনার জন্য তা যথেষ্ট ছিল না। সব থেকে কম দামে দল কিনেছে কেপ্রি গ্লোবাল হল্ডিংস প্রাইভেট লিমিটেড। লখনউয়ের দল কিনতে তারা খরচ করেছে ৭৫৭ কোটি টাকা। যার জন্য মেয়েদের আইপিএলে জায়গা হল না কলকাতার। এমন পরিস্থিতিতে বলায় যায় ক্রিকেটের শাহরুখ হেরে গেলেও বলিউডের বাদশাহ জিতে গিয়েছেন।

ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, মেয়েদের আইপিএলে সব থেকে বেশি দামে দল কিনেছে আদানি স্পোর্টসলাইন প্রাইভেট লিমিটেড। তাদের দল খেলবে আমদাবাদ শহর থেকে। ১২৮৯ কোটি টাকায় মেয়েদের আইপিএলে দল কিনল আদানি। দামের বিচারে দ্বিতীয় স্থানে ইন্ডিয়াউইন স্পোর্টস প্রাইভেট লিমিটেড। তারা ৯১২ কোটি ৯৯ লক্ষ টাকায় মুম্বাই দল কিনেছে। আইপিএলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল কিনেছে ৯০১ কোটি টাকায়। বেঙ্গালুরু থেকে খেলবে তারা। দিল্লির দল কিনেছে জেএসডব্লিউ জিএমআর ক্রিকেট। ৮১০ কোটি টাকায় দল কিনেছে তারা। কেপ্রি গ্লোবাল হোল্ডিংস কিনেছে লখনউয়ের দল। তারা কিনেছে ৭৫৭ কোটি টাকায়।

উল্লেখ্য, আজ বুধবার (২৫ জানুয়ারি) ভারতজুড়ে মুক্তি পেয়েছে ‘পাঠান’। সিনেমাটিতে শাহরুখ, দীপিকা ছাড়াও আরও অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। এতে টাইগার চরিত্রে ক্যামিও করেছেন সালমান খান। সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে।

এমজে

Link copied