এতো সাধারণভাবে কেন থাকেন অরিজিৎ সিং?

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

৩০ জানুয়ারি ২০২৩, ০৮:৪৩ এএম


এতো সাধারণভাবে কেন থাকেন অরিজিৎ সিং?

ক্যারিয়ারের শুরুতে আশিকি-২ ছবিতে গাওয়া “তুম হি হো...” গান দিয়ে সবাইকে তাক লাগিয়েছিলেন অরিজিৎ সিং। তবে শুরুতে একাধিক ঝড় তার ওপর দিয়ে বয়ে গেলেও এখন তিনিই হাজার হাজার ভক্তের মনে রাজত্ব করছেন। তার অনবদ্য কণ্ঠস্বরে এক কথায় মুগ্ধ সবাই। 

অরিজিৎ সিং-এর গান ছবির ক্ষেত্রেও এক বাড়তি পাওনা। যে মানুষটির কনসার্টের টিকিট লাখ টাকায় বিক্রি হয়, যার সাক্ষাতের জন্য ভক্তরা মুখিয়ে থাকেন, সেই স্টারকেই মাঝে মধ্যেই দেখা যায় সাধারণ মানুষের সঙ্গেই পথচলতে। কোনও বিলাসবহুল ফ্ল্যাট কিংবা বাংলোতে নয়। দামি গাড়ি থেকে নামা নয়, আসে পাশে বডিগার্ড নয়, তবে কীভাবে অরিজিৎ সিং এভাবে থাকেন?

সেলিব্রিটির সংজ্ঞাটা সাধারণ মানুষের কাছে খুব স্পষ্ট। ধরা ছোঁয়ার বাইরে থাকা স্টারকাস্ট। যারা প্রতিটা মুহূর্তে ভক্তদের জন্য প্রাণপাত করলেও নিজের একটি নির্দিষ্ট গণ্ডির মধ্যেই থাকতে বেশি স্বাচ্ছন্দ বোধ করেন। তবে তা যে কেবল নিজের সুখ স্বাচ্ছন্দের জন্য এমনটা নয়, অনেক সময় স্টারদের পথে ঘাটে দেখলে ভক্তের উত্তেজনার বসে অনেক অপ্রীতিকর ঘটনাও ঘটে যায়।

তবে অরিজিৎ সিং এসবের বাইরে। সাধারণ পোশাক, পায়ে চটি, স্কুটারে চেপে পথে ঘুরে বেড়াচ্ছেন অরিজিৎ। মুর্শিদাবাদের বাসিন্দাদের কাছে এ ছবি নতুন নয়। অরিজিৎ সিং-কে প্রায়ই এভাবেই দেখা যায়। এক সাক্ষাৎকারে তাকে জিজ্ঞেস করা হয়েছিল তিনি কেন এতো সাধারণভাবে থাকেন? কী উত্তর দেবেন বুঝতে না পেড়ে, পাল্টা প্রশ্ন করেছিলেন, “এতো ইউনিক প্রশ্ন কেন? আমি এভাবেই থাকতে পছন্দ করি। এভাবেই ভালো আছি।”

আর পথে ঘাটে হাঁটা কিংবা রিকশা চরার বিষয় তিনি জানান, সব কিছুই তার বাড়ির সামনে। তাই ওইটুকু কখনও-কখনও রিকশাও যেতে চায় না। তাই পথেই হেঁটে যেতে হয় তাকে। এর বাইরে তিনি এই বিষয় আর কিছুই বলতে চাননি অরিজিৎ সিং।

এসএম

Link copied