লাঠি হাতে বিয়েতে হাজির আমির, যা বলল নেটপাড়া

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৯ পিএম


লাঠি হাতে বিয়েতে হাজির আমির, যা বলল নেটপাড়া

চলছে বিয়ের মৌসুম। একের পর এক বিয়ের সানাই বেজেই চলছে। সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের রেশ কাটতে না কাটতেই রাজস্থানেই আবার বিয়ের বাদ্যি বাজল। বিয়ে উপলক্ষে জয়পুরহাটে বসেছিল তারকাদের মেলা। আমির খান, কমল হাসান, করণ জোহর, অক্ষয় কুমার, মোহনলাল, পৃথ্বীরাজ সুকুমার, তার স্ত্রী সুপ্রিয়া সহ অনেকেই শোভা বাড়ালেন।

কিন্তু বিয়েটা কার? তা জানা গেল পরে। ‘ওয়াল্ট ডিজনি ইন্ডিয়া’র প্রেসিডেন্ট কে মাধবনের পুত্র সাত পাকে বাঁধা পড়ছেন। সেই উপলক্ষে আনন্দ-আয়োজন।

নিমন্ত্রিত অতিথিরা সকলেই সাদা কিংবা বেইজ পোশাকে সেজেছেন। পোশাক দেখে বিয়ের থিমও বোঝা গেল। আমির, অক্ষয়, কমল সবাই পরে আছেন খাটো কুর্তা বা শার্ট সঙ্গে ধুতি। একসঙ্গে বাগানবাড়িতে হইহই করছেন তারকারা। সে ছবি ইতোমধ্যেই ভাইরাল সামাজিকমাধ্যমে। তবে আমিরকে দেখে উদ্বিগ্ন হলেন অনুরাগীরা।

বয়স ষাট ছুঁইছুঁই। তাই বলে হাতে লাঠি! বয়সের ভারে ন্যুব্জ মিস্টার পারফেকশনিস্ট? নেটপাড়ায় নানাজনকে নানা মত দিতে দেখা গেল। কেউ বলছেন, ‘কী হয়েছে আমিরের পায়ে? লাঠি ধরে হাঁটছেন কেন?’ আবার কেউ লিখলেন, ‘আমিরকে দেখি যেখানে যার বিয়ে হয় সবেতেই চলে যান। পয়সা নেন নাকি হাজিরা দিতে?’ কটাক্ষ এলো ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতা নিয়েও। টিপ্পনির সুরে আরেকজন বললেন, ‘হ্যাঁ, ছবি বিফলে গেলে এভাবেই টাকা তুলতে হয়!’

সম্প্রতি আমিরকে ভোপালে একটি বিয়েতে কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা গিয়েছিল। সেখানে অবশ্য অন্য পোশাকেই গিয়েছিলেন। কিন্তু মাধবনের পুত্রের বিয়েতে সবাই দক্ষিণ ভারতীয় পোশাক পরেছেন। আর আমির গিয়েছেন আরও এক কাঠি ওপরে। লাঠিকে তিনি সাজের অংশ হিসেবেই হাতে রেখেছিলেন বলে মনে করছেন একাংশ।

প্রসঙ্গত, আমির খান তার সর্বশেষ ছবি ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর সিনেমা থেকে সাময়িক বিরতি নেন। বর্তমানে পুরোদমে অবসর কাটাচ্ছেন তিনি। বিরতি ভেঙে আবার কবে সিনেমায় ফেরেন তা দেখতে উদগ্রীব অনুরাগীরা।

Link copied