কান্নায় ভেঙে পড়েছেন, কেন এমন ছবি তুলেছিলেন হৃতিক রোশনের নায়িকা

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

৩১ মার্চ ২০২৩, ০৮:১৫ এএম


কান্নায় ভেঙে পড়েছেন, কেন এমন ছবি তুলেছিলেন হৃতিক রোশনের নায়িকা

কান্নায় ভেঙে পড়েছেন ম্রুণাল ঠাকুর— এমন একটি ছবি কিছু দিন আগেই ছড়িয়ে পড়েছিল। পোস্ট করেছিলেন ম্রুণাল নিজেই। ম্রুণাল জানান, এ রকমই ভেঙেচুরে আছেন ভিতরে, তাই আসল ছবিটিই দিলেন। সম্প্রতি প্রশ্নের মুখে পড়ে আরও এক বার ব্যাখ্যা দিলেন সে দিনের ঘটনার। 

এক সাক্ষাৎকারে ম্রুণাল জানালেন, ছবিটি তিনি পোস্ট করেছিলেন বর্তমান প্রজন্মকে এ কথা জানাতে চেয়ে যে, অভিনেতাদের জীবন শুধুমাত্র অবসরযাপন আর খুশির মুহূর্ত দিয়ে সাজানো নয়। 

ম্রুণাল বলেন, আজকের যে প্রজন্ম সমাজমাধ্যমে মগ্ন হয়ে আছে, তারা ভাবে, আমরা (অভিনেতা-অভিনেত্রীরা) কোথাও ছুটি কাটাচ্ছি বা সব সময় খুব খুশি আছি। ব্যাপারটা একেবারেই তা নয়। আমাদের জীবনেও কঠিন সময় যায়, সুখ-দুঃখ থাকে। 
অভিনেত্রী নতুন প্রজন্মকে এই বার্তা দিতে চান যে, একজন সফল অভিনেতা হয়ে ওঠার পেছনে অনেক পরিশ্রম ও কঠিন সংগ্রাম থাকে।

অভিনয় জগতে যারা নতুন পা রাখতে যাচ্ছেন তাদের উদ্দেশে ম্রুণাল বলেন, কঠিন পরিশ্রম করার ব্যাপারে নিশ্চিত হতে হবে এবং হাল ছেড়ে দিলে চলবে না। আমি এমন অনেকের কথা জানি, যারা এক বার- দু’বার চেষ্টা করবার পর হাল ছেড়ে দিয়েছে। অন্য পেশায় চলে গেছে। গত সপ্তাহে সেই অশ্রুসজল চোখের ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, গতকাল কঠিন ছিল। কিন্তু আজ আমি আরও শক্তিশালী, বুদ্ধিমান এবং সুখী! প্রত্যেকের কাছেই নিজেদের গল্পের পৃষ্ঠা রয়েছে, যেগুলি তারা জোরে জোরে পড়ে না। কিন্তু আমি আমারটা জোরে পড়ার জন্যই বেছে নিচ্ছি। কারণ, হয়তো কারও এই অধ্যায়টা জানা প্রয়োজন। আমি বললে তার কাজে লাগতে পারে। 

অন্য অনেকের মতোই ম্রুণালের জীবনে খারাপ সময় এসেছে। তিনি বলেন, একটা পর্ব ছিল যখন ‘লাভ সোনিয়া’ মুক্তি পায়নি, কারণ কঠিন বিষয়বস্তু ছিল। আমি সেই মুহূর্তে ভেবেছিলাম হাল ছেড়ে দেব। কিন্তু পর মুহূর্তেই ভেবেছিলাম, যদি আমার একশো শতাংশ দিতে না পারি, তা হলে পরে সেটা নিয়ে আমার অনুশোচনা করারও কোনো মানে নেই। তাই সেরাটা দেওয়ার চেষ্টা করে যেতে হবে। নিজের কান্নার ছবি সর্বসমক্ষে প্রকাশ করে এতটুকুও লজ্জিত হননি ম্রুণাল। লিখেছিলেন, মাঝেমাঝে নিজের দুর্বলতা প্রকাশ করা ভালো। এতে যন্ত্রণা লাঘব হয়। 

অভিনেত্রীকে শেষ বার দেখা গেছে অক্ষয় কুমার-ইমরান হাশমি অভিনীত ‘সেলফি’ সিনেমায়। অভিনেত্রীর আসন্ন ছবি ‘গুমরাহ’। আগামী ৭ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। এ ছাড়াও ‘নানি ৩০’ নামের এক তেলুগু সিনেৃমাতেও শিগগিরই দেখা যাবে ম্রুণালকে। 

এনএফ

Link copied