আমিরের সঙ্গে রোমান্টিক দৃশ্যের স্মৃতিচারণ কারিশমার

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৭ এপ্রিল ২০২১, ১৫:৩৭

আমিরের সঙ্গে রোমান্টিক দৃশ্যের স্মৃতিচারণ কারিশমার

বলিউডের নব্বই দশকের তুমুল জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর। তার সিনেমা মানেই বক্স অফিসে সুপার হিট তকমা। ২০০৩ সাল পর্যন্ত ইন্ডাস্ট্রিতে নিয়মিত ছিলেন তিনি। এর পর হঠাৎ নিজেকে গুটিয়ে নেন। 

দীর্ঘ ক্যারিয়ারে শুটিং নিয়ে অসংখ্য স্মৃতি কারিশমার। এর মধ্যে এক ঘটনা সামনে আনলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সেই সাক্ষাৎকার রীতিমতো ভাইরাল। যার সঙ্গে জড়িয়ে আছেন বলিউডের মিস্টার পারফেশনিস্ট আমির খান। 

‘রাজা হিন্দুস্তান’-এ আমির খানের সঙ্গে জুটি বাঁধেন কারিশমা। এটি মুক্তি পেয়েছিল ১৯৯৬ সালে। সিনেমার এক রোমান্টিক দৃশ্যের স্মৃতিচারণ করলেন নায়িকা।

‘রাজা হিন্দুস্তান’ সিনেমার দৃশ্যে আমির ও কারিশমা

করিশমা জানান জানান, ‘রাজা হিন্দুস্থানি সিনেমায় চুমুর দৃশ্যের জন্য খুব খাটতে হয়েছিল তাদের। তিনি বলেন, ‘শুটিং চলার সময় হঠাৎ করেই বৃষ্টি নামে। বৃষ্টির সঙ্গে আমার বেশ ঠাণ্ডা লাগছিল। শাড়ি পরে ছিলাম। আমি আর আমির পুরো ভিজে গিয়েছিলাম।’ 

কারিশমা আরও বলেন, ‘বৃষ্টির মধ্যেই আমাদের শুটিং করতে হচ্ছিল। তখন এক গাছের তলায় আমির আমার ঠোঁটে ঠোঁট রাখে৷।বহুবার রিটেক হয় সেই দৃশ্য। খুব ক্লান্ত হয়েছিলাম। তবে সেই শুটিং আজও ভুলতে পারিনি।’

এই ঘটনার পাশাপাশি করিশমার আরও একটি তথ্য দেন। তিনি জানান, তাদের সেই চুমুর দৃশ্য নাকি বলিউড সিনেমার সবচেয়ে দীর্ঘ চুমুর দৃশ্য।

এমআরএম

Link copied