‘পিকু’র পর নতুন সিনেমায় অমিতাভ ও দীপিকা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ২২:০৮

‘পিকু’র পর নতুন সিনেমায় অমিতাভ ও দীপিকা

‘পিকু’ সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোনকে। বাবা মেয়ের চরিত্রে পর্দায় তাদের অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছে। এর পর ভক্তদের প্রত্যাশা ছিল আবার কবে তাদের একসঙ্গে দেখা যাবে।

সেই প্রত্যাশার অবসান হচ্ছে শিগগিরই। হলিউডের ‘দ্য ইন্টার্ন’-এর রিমেক সিনেমায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চন। 

এই সিনেমায় অমিতাভ বচ্চনের জায়গা ঋষি কাপুরকে বেছে নেওয়া হয়েছিল। কিন্তু গত বছরের ৩০ এপ্রিল ক্যান্সারের সঙ্গে লড়াই করে মারা যান কিংবদন্তি অভিনেতা। এর পর থেকে কাকে দেখা যাবে সেটি নিয়ে দর্শকমহলে ব্যাপক জল্পনা-কল্পনা চলছিল। 

‘দ্য ইন্টার্ন’-এর পোস্টার

সামাজিক মাধ্যমে দীপিকার পোস্টে জানা যায়, ঋষি কাপুরের জায়গায় অভিনয় করবেন অমিতাভ বচ্চন। অন্যদিকে টুইটারে হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার পোস্টার শেয়ার করে নায়িকা লেখেন, আশা করি ভালো কিছু হবে। 

গত বছর হলিউডের বিখ্যাত সিনেমা ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি অনুবাদের কথা ঘোষণা করেন। রবার্ট ডি নিরোর অভিনয় করা চরিত্রটিতে অভিনয় করবেন অমিতাভ বচ্চন এবং অ্যানা হ্যাথওয়ের চরিত্রে দেখা যাবে দীপিকাকে। 

উল্লেখ্য, সর্বশেষ দীপিকা ও অমিতাভ বচ্চনকে একসঙ্গে দেখা যায় পিকু সিনেমায়। এতে অভিনয়ের জন্য অমিতাভ বচ্চন ভারতের জাতীয় পুরস্কার পেয়েছিলেন। 

এইচএকে/এমআরএম

Link copied