ক্যাটরিনায় মুগ্ধ কোহলি

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৫ এপ্রিল ২০২১, ১৪:৩৮

ক্যাটরিনায় মুগ্ধ কোহলি

খেলার মাঠে বিরাট কোহলির অর্জন অসংখ্য। ভারতের ক্রিকেট দলের অধিনায়ক তিনি। তার জনপ্রিয়তার মাত্রা বাড়ছে দিন দিন।

সম্প্রতি বিরাট কোহলি জানালেন মাঠের বাইরে তার অন্যতম অর্জনের কথা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পুরোনো ভিডিও শেয়ার করেছেন এই তারকা। যেখানে তিনি জীবনের সেরা মুহূর্তের সম্পর্কে বলছেন। 

ভিডিওতে বিরাট কোহলি মাঠের বাইরে সেরা অর্জনগুলো বলতে গিয়ে এক পর্যায়ে ক্যাটরিনা কাইফের নাম উচ্চারণ করেন। উপস্থাপিকার প্রশ্নের জবাবে তিনি বলেন, জীবনের সেরা মুহূর্ত হলো ক্যাটরিনা কাইফের সঙ্গে কথা বলা। 

বিরাট কোহলির এমন উত্তর শুনে উপস্থাপিকা অবাক হয়ে পাল্টা প্রশ্ন করেন, ‘সত্যি?’ তখন ভারতীয় ক্রিকেট দলের এ অধিনায়ক বলেন, ‘হ্যাঁ, সত্যি। মিথ্যা বলব কেন!’

ক্যাটরিনা কাইফ

আইপিএলের শুরুর দিকে বেঙ্গালুরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন ক্যাটরিনা কাইফ। সে সময় তিনি প্রায়ই খেলা দেখার জন্য মাঠে আসতেন। 

আইপিএলের শুরু থেকে কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরের সঙ্গে রয়েছেন। ফ্র্যাঞ্চাইজি দলটি এখন অবধি শিরোপা জেতেনি। এবারও বিরাট একই দলের হয়ে খেলছেন শিরোপার আশায়। ইতোমধ্যেই প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসকে হারিয়েছে তার দল। 

উল্লেখ্য, ক্যারিয়ারে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির অনেক তারকার সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে। সর্বশেষ বলিউড তারকা আনুশকা শর্মার সঙ্গে ২০১৩ সালে প্রেমের সম্পর্কে জড়ান। চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালে তারা একে অপরকে বিয়ে করেন। চলতি বছরের ১১ জানুয়ারি তাদের একমাত্র মেয়ের জন্ম হয়। 

এইচএকে/এমআরএম

Link copied