কার্তিককে আজীবন নিষিদ্ধ করলেন করণ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৬ এপ্রিল ২০২১, ১৪:৩৬

কার্তিককে আজীবন নিষিদ্ধ করলেন করণ

বলিউডের অনেক নতুনকে তারকা বানিয়েছেন করণ জোহর। স্টারকিডরাও তার সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেছেন। তাই তো তার সঙ্গে কাজ করাটা স্বপ্নে মতো কারও কাছে। 

২০১৯ সালে করণ জোহর ‌'দোস্তানা ২' এর ঘোষণা দিয়েছিলেন। যেখানে চুক্তিবদ্ধ হয়েছিলেন কার্তিক আরিয়ান। কিন্তু এই তারকাকে শেষ পর্যন্ত বাদ দিলেন পরিচালক।

জানা যায়, কার্তিক আরিয়ানের অপেশাদার আচরণে বিরক্ত করণ জোহর। এই সিনেমার তারিখ নিয়ে প্রয়োজনা সংস্থাকে দিনের পর দিন ঝুলিয়ে রেখেছিলেন নায়ক। শুটিংয়ের দিন নিশ্চিত করার কথা জানানো হলেও জবাব দেননি তিনি। 

কার্তিক আরিয়ান

শুধু তাই নয়, শেষ মুহূর্তে ছবির স্ক্রিপ্ট নিয়ে আপত্তি তুলেছেন কার্তিক। ক্রিয়েটিভ ডিফারেন্সের জেরেও নাকি প্রয়োজনা সংস্থার সঙ্গে মনোমালিন্য হয়েছে এই অভিনেতার। 

এখানেই শেষ নয়, করণ জোহরের ধর্মা প্রোডাকশন থেকে জানানো হয়েছে, তাদের সঙ্গে কার্তিক আর কখনও কাজ করতে পারবেন না। কারণ, করোনায় আক্রান্ত হওয়ার জন্য করণে সিনেমার তারিখ না দিতে পারেননি বলে কার্তিক জানান। কিন্তু এর কয়দিন পরেই তিনি নেটফ্লিক্সের ‘ধামাকা’র কাজ করেছেন। 

উল্লেখ্য, জন আব্রাহাম-অভিষেক বচ্চন অভিনীত ‘দোস্তানা’ ছবির সিকু্যয়ালে পরিচালক কোলিন ডিকুনহা। কার্তিকের পাশাপাশি এই ছবিতে লিড হিরো হিসাবে অভিনয়ের কথা ছিল নবাগত লক্ষ্য লালওয়ানির। 

এমআরএম

Link copied