ঘরে বসে দেখা যাবে সালমানের ‘রাধে’

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৪ মে ২০২১, ১৫:১৬


ঘরে বসে দেখা যাবে সালমানের ‘রাধে’

দীর্ঘ অপেক্ষা শেষে মুক্তি পেলো সালমান খানের ‘রাধে’। ভারতে করোনার ভয়াবহ অবস্থায় যারা সিনেমা হলে যেতে চান না, তাদের জন্যেও রয়েছে ব্যবস্থা। বড় পর্দা ছাড়াও ‘রাধে’ দেখা যাবে ঘরে বসে।

ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফম জি ফাইভেও মুক্তি পেয়েছে ‘রাধে’। তবে এর জন্য প্রিমিয়াম সদস্য হতে হবে। এ ছাড়াও জিপ্লেক্সের পে পার ভিউ সার্ভিস ব্যবহার করেও দেখা যাবে এই সিনেমা।

সালমানের ছবি মানেই হলে উপচে পড়া ভিড়। কিন্তু করোনার কারণে এবার প্রেক্ষাগৃহে যাওয়ার উৎসাহ পাচ্ছেন না ভক্তরা। তাই ওটিটিতে সিনেমাটি মুক্তির পর সেখানেই ঝাপিয়ে পড়েছেন তারা। 

‘রাধে’ দেখার জন্য প্রায় ১.২৫ মিলিয়ন মানুষ একসঙ্গে লগ ইন করার চেষ্টা করেছিলেন। জি ফাইভের তরফ থেকে জানানো হয়, ‘আপনাদের এই পরিমাণ ভালোবাসার জন্য ধন্যবাদ। আমরা সমস্যার সমাধানের চেষ্টা করছি। ফিরে আসব খুব তাড়াতাড়ি।’

উল্লেখ্য, বেশ কয়েক বছর থেকে ঈদকে কেন্দ্র করে সিনেমা মুক্তি দিচ্ছেন সালমান খান। যদিও গত বছর করোনার কারণে সেই ধারাবাহিকতা ঠিক ছিল না। তবে এবার আর এদিক-সেদিক হলো না। ‘রাধে’তে সালমানের বিপরীতে রয়েছে দিশা পাটানি। এছাড়াও অভিনয় করেছেন রণদীপ হুদা, জ্যাকি শ্রফ প্রমুখ।

এমআরএম

Link copied