সালমানের অনুরোধ রাখলেন না ভক্তরা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৫ মে ২০২১, ১৩:৫০


সালমানের অনুরোধ রাখলেন না ভক্তরা

২০২০ সালে করোনার কারণে মুক্তি পায়নি সালমান খানের ‘রাধে’। এই বছরে ভারতে মহামারির পরিস্থিতি আরও ভয়াবহ। তবে এবার সিদ্ধান্তে অটুট ছিলেন বলিউডের ভাইজান। ঈদে মুক্তি দিলেন তার বহুল প্রতীক্ষিত সিনেমাটি। 

‘রাধে’ মুক্তির আগেই পাইরেসি না করার জন্য অনুরোধ করেছিলেন সালমান খান। কিন্তু তার কথা রাখলেন না অনুরাগীরা। মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই সিনেমাটি চলে আসে অনলাইনের বিভিন্ন ওয়েবসাইটে। 

ঈদের দিন থেকে ‘রাধে’ এখন সবার মোবাইলে। বিভিন্ন সাইটে এইচডি কোয়ালিটিতে পাওয়া যাচ্ছে এই সিনেমা। যা ডাউনলোড করতে উপচে পড়েছে ভক্তদের ভিড়।

‘রাধে’র এক গানের দৃশ্যে সালমান খান

‘রাধে’ মুক্তির একদিন আগে সালমান খান সামাজিক মাধ্যমে লেখেন, ‘একটি সিনেমা তৈরির পেছনে অনেকের অনেক পরিশ্রম থাকে। এরপর পাইরেসি করা হলে সেই পরিশ্রম বৃথা হয়ে যায়। আমি আপনাদের থেকে একটি কমিটমেন্ট চাইছি। ছবিটি সঠিক পল্যাটফর্মে দেখুন। বেআইনি পথে নয়।’

জিপলেক্স প্ল্যাটফর্মে ২৮৮ টাকার বিনিময়ে দেখা যাচ্ছে ‘রাধে’। এই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম থেকে পে পার ভিউ পদ্ধতিতে যে অর্থ উপার্জন হবে, তা পুরোটাই ‘গিভ ইন্ডিয়া’ নামে সংস্থারে হাতে তুলে দেওয়া হবে। যা দিয়ে করোনা চিকিৎসার যাবতীয় সরঞ্জাম কেনা হবে।

উল্লেখ্য, ‘রাধে’ পরিচালনা করেছেন প্রভু দেবা। এতে সালমানের বিপরীতে রয়েছেন দিশা পাটানি। এছাড়াও অভিনয় করেছেন রণদীপ হুদা, জ্যাকি শ্রফ প্রমুখ। 

এমআরএম

Link copied