সুশান্তকে আজও ভুলতে পারেননি কৃতি

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১০ জুন ২০২১, ১৩:২২


সুশান্তকে আজও ভুলতে পারেননি কৃতি

প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কৃতি শ্যাননের প্রেমের কথা সবারই জানা। ‘রাবতা’ সিনেমার শুটিং থেকে তাদের সম্পর্কের শুরু। যদিও তা খুব বেশি দিন স্থায়ী ছিল না। কিন্তু প্রাক্তন প্রেমিকের সঙ্গে কাটানো মুহূর্তগুলো ভুলতে পারেন না অভিনেত্রী। 

৮ জুন ‘রাবতা’র ৪ বছর পূর্ণ হলো। সিনেমাটি বক্স অফিসে সাফল্যের মুখ না দেখলেও দর্শকদের মন জয় করতে পেরেছিল। আজও সুশান্ত ভক্তদের কাছে পছন্দের তালিকায় রয়েছে এটি। 

সুশান্ত ও ‘রাবতা’ নিয়ে নিজের স্মৃতি সামাজিক মাধ্যমে তুলে ধরলেন কৃতি শ্যানন। চার বছর আগের মুহূর্তগুলো আজও অমলীন অভিনেত্রীর হৃদয়ে। সিনেমার বিহাইন্ড দ্য সিন ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন তিনি।

 
 
 
 
 

ভিডিও প্রকাশের সঙ্গে কৃতি লিখেছেন, ‘আমি কানেকশনে বিশ্বাস করি। জীবনে এমন একজনের সঙ্গে আমাদের পরিচয় হয়, যাদের সঙ্গে দেখা হওয়ারই ছিল। সেরকমই সুশান্তের সঙ্গে আমার রাবতা হওয়ারই ছিল। এটি সবসময় আমার হৃদয়ের খুব কাছের সিনেমা হয়ে থাকবে। তবে কখনও ভাবিনি তোমার সঙ্গে এটাই আমার প্রথম এবং শেষ কাজ হবে।’

২০২০ সালের ১৩ জুন (রোববার) মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে সুশান্তের ঝুলন্ত দেহ। তার চলে যাওয়া শূন্যতা তৈরি করেছে কৃতি শ্যাননের হৃদয়ে। সেই সময় সামাজিক মাধ্যমে তিনি লিখেছিলেন, ‘যদি তোমার ভাঙা মনটাকে জোড়া লাগাতে পারতাম। কিন্তু আমি পারিনি। তোমার জীবনের একটা অংশ সারা জীবন আমার মনে জীবিত হয়ে থাকবে সুশ।’

এমআরএম

Link copied