আমার সংসারই হচ্ছে না, ওদিকে মানুষের ডিভোর্স হচ্ছে: রাখি

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৫ জুলাই ২০২১, ০১:৩৯ পিএম


আমার সংসারই হচ্ছে না, ওদিকে মানুষের ডিভোর্স হচ্ছে: রাখি

লাগামছাড়া মন্তব্যের জন্য বরাবরই বিতর্কিত রাখি সাওয়ান্ত। বিভিন্ন আলোচিত ইস্যুতেই নিজের মনগড়া কথা বলে খবরের শিরোনামে চলে আসেন বলিউডের এই অভিনেত্রী। এজন্য অবশ্য তাকে সমালোচনার শিকারও হতে হয়। কিন্তু তাতে কী আসে যায়! রাখি চলেন তার নিজের গতিতেই।

এই যেমন সুপারস্টার আমির খান ও কিরণ রাওয়ের বিবাহবিচ্ছেদের খবরে মন্তব্য করে বসলেন রাখি। বললেন, ‘আমার সংসারই হচ্ছে না, আর ওদিকে মানুষের ডিভোর্স হচ্ছে’।

রাখি নিজেকে বিবাহিত দাবি করেছিলেন কয়েকবার। তিনি জানান, তার স্বামীর নাম ঋতেশ। যিনি প্রবাসী। কিন্তু কে সেই ঋতেশ, দেখতেও বা কেমন তিনি, সেটা আজ অব্দি প্রকাশ্যে আসেনি। তাই প্রশ্ন থেকে যায়, আদৌ কি বিয়ে করেছেন রাখি?

সালমান খান সঞ্চালিত টিভি শো ‘বিগ বস’-এ অংশ নিয়েছিলেন রাখি। তখন তিনি বলেছিলেন, ‘আমার স্বামী ক্যামেরার সামনে আসতে চাইছে না। বর্তমানে ইউরোপে রয়েছে সে। আমার বিয়ে যে এভাবে ট্র্যাজেডি হয়ে যাবে, তা আগে বুঝতে পারিনি।’

এদিকে আমির-কিরণের বিচ্ছেদ নিয়ে মন্তব্য করেছেন বলিউডের আরও এক অভিনেত্রী হিনা খান। তিনি এই প্রাক্তন দম্পতির প্রশংসা করে বলেছেন, ‘বিচ্ছেদের খবর হৃদয় বিদারক। কিন্তু খারাপ সময় কীভাবে সামলাতে হয়, সেটা তাদের দেখে শেখা উচিৎ।’

প্রসঙ্গত, শনিবার (৩ জুলাই) একটি লিখিত বিবৃতির মাধ্যমে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন আমির খান ও কিরণ রাও। এ খবরে আমির ভক্তরা হতাশ হয়ে পড়েন। তাদের উদ্দেশ্যে আবার লাইভে আসেন এই জুটি। তখন আমির জানান, বিচ্ছেদ হয়ে গেলেও তারা একসঙ্গেই আছেন। সন্তান আজাদ ও পানি ফাউন্ডেশনের জন্য তারা সবসময় এক হয়ে কাজ করবেন।

কেআই/আরআইজে

Link copied