প্রাইভেট জেট, বুর্জ খলিফায় ফ্ল্যাট, রাজ-শিল্পার সম্পদের পাহাড়!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২২ জুলাই ২০২১, ০৫:৪৬ পিএম


প্রাইভেট জেট, বুর্জ খলিফায় ফ্ল্যাট, রাজ-শিল্পার সম্পদের পাহাড়!

বলিউডের টক অব দ্য টাউন এখন শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা। পর্ন ভিডিও বানানো এবং তা প্রচারের অভিযোগে রাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। আদালতের নির্দেশে তিনি রয়েছেন কারাগারে। অন্যদিকে শিল্পাও এই কর্মকাণ্ডের সঙ্গে জড়িত আছেন বলে শোনা যাচ্ছে।

এমনই সময়ে একটি ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত হয়েছে রাজ-শিল্পার সম্পদের চিত্র। সেখানে বলা হয়েছে, রাজ কুন্দ্রা প্রায় ৪ হাজার কোটি রুপির মালিক! আর শিল্পা শেঠির নিজ নামেও রয়েছে অঢেল সম্পদ।

রাজের সঙ্গে শিল্পার পরিচয় ঘটেছিল ২০০৭ সালে। তখন রাজ ছিলেন বিবাহিত। জানা যায়, শিল্পার সঙ্গে সম্পর্কের কারণেই রাজের ওই সম্পর্ক ভেঙে গিয়েছিল। এরপর তারা বিয়ে করেন। মুম্বাই থেকে কিছুটা দূরে খান্ডালায় শিল্পার এক বন্ধুর ফার্ম হাউজে অনুষ্ঠিত হয়েছিল তাদের বিয়ে। ওই দিন শিল্পাকে ৩ কোটি রুপি দামের একটি আংটি দিয়েছিলেন রাজ।

শিল্পা শেঠির শখ ছিল মুম্বাইয়ের সি-ফেসিং (সমুদ্র তীরে) ভিলার। স্ত্রীর খায়েশ পূরণ করতে রাজ ম্যাক্সিমাম সিটিতে একটি ভিলা কিনেছিলেন। সেখানেই তারা বসবাস করেন তারা। বিলাসবহুল ওই বাড়ির ছবি মাঝেমধ্যেই শেয়ার করেন তারা।

স্ত্রীর জন্য পৃথিবীর সর্বোচ্চ ভবন বুর্জ খলিফাতেও ফ্ল্যাট কিনেছিলেন রাজ। দুবাইয়ের বিস্ময়কর এই ভবনটির ১৯তম ফ্লোরে ছিল সেই ফ্ল্যাটটি। তবে পরিবারের তুলনায় সেটি ছোট হওয়ায় পরবর্তীতে তা বিক্রি করে দেন তারা।

ইংল্যান্ডেও রয়েছে শিল্পা-রাজের সম্পত্তি। সারে ওয়েইব্রিজ এলাকায় তাদের সাত বেডরুমের একটি বিলাসবহুল বাংলো রয়েছে। সেটার নাম ‘রাজমহল’। বছরের বিভিন্ন সময়ে তারা সেখানে অবকাশ যাপনে যান।

এখানেই শেষ নয়, শিল্পা ও রাজের রয়েছে প্রাইভেট জেটও! বিভিন্ন সময় তারা সেই বাহনের ছবি-ভিডিও শেয়ার করেন ভক্তদের সঙ্গে।

কেআই

Link copied