১৬ বছর বয়সে প্রথম প্রেমে পড়েন সালমান খান

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৪ জুলাই ২০২১, ০২:০৩ পিএম


১৬ বছর বয়সে প্রথম প্রেমে পড়েন সালমান খান

বলিউড ভাইজান সালমান খানকে বলা যায় প্রেমিক পুরুষ। বয়সের সঙ্গে বেড়েছে তার প্রেমিকার সংখ্যা। কিন্তু শেষ পর্যন্ত কারো সঙ্গেই গাঁটছড়া বাঁধেননি তিনি। যেন বিয়ে না করার অঘোষিত শপথ করে নিয়েছেন।

যদিও সালমানের বিয়ে নিয়ে মাঝেমধ্যেই নানা গুঞ্জন শোনা যায়। কয়েক দিন আগেই গুঞ্জন ছড়িয়েছিল যে, তিনি বিবাহিত। তার স্ত্রী থাকেন দুবাইতে। এমনকি তার ১৭ বছর বয়সী একটি সন্তানও নাকি আছে। অবশ্য এই গুঞ্জনকে একেবারে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন সাল্লু।

এ পর্যন্ত বেশ কয়েকজন নায়িকার প্রেমে মজেছেন সালমান। তবে তার জীবনে প্রথম প্রেমটি এসেছিল একেবারে কৈশোরে। তখন তার বয়স মাত্র ১৬ বছর। সালমান জানান, ওই সময় একটি মেয়েকে তার ভীষণ ভালো লাগত। কিন্তু মুখ ফুটে তাকে ভালোবাসার কথা বলতে পারেননি। ভয় পেতেন, যদি প্রস্তাব ফিরিয়ে দেয়!

কিন্তু পরে সালমান দেখতে পান, ওই মেয়ে তারই দুই বন্ধুর সঙ্গে প্রেম করেছেন। যদিও কারো সঙ্গেই মেয়েটির সম্পর্ক টেকেনি।

আবেগে ভরা সেই প্রথম প্রেম নিয়ে এক সাক্ষাৎকারে সালমান বলেছিলেন, ‘আমরা বন্ধু ছিলাম, কিন্তু সে আমাকে কখনোই প্রেমের দৃষ্টিতে দেখেনি। ওর পোষা কুকুরও আমাকে পছন্দ করত না, পরিবার তো অনেক দূরের কথা। ভেবে কষ্ট হয়, মেয়েটা আমার অনুভূতির কথা কখনো জানতেই পারল না।’

মেয়েটি যখন অন্যের প্রেমে মজেছিল, তখন মন ভেঙে যায় সালমানের। খুব কষ্ট পেয়েছিলেন তিনি। সালমানের ভাষ্য, ‘মন ভাঙার পর আমি কিছুদিন খুব উদাস ছিলাম, মনে হতো আমার জীবন শেষ। কিন্তু এখন ঈশ্বরকে ধন্যবাদ জানাই এই বলে যে, আমি মেয়েটির নাম নিইনি। আশা করি সে সুখে আছে।’

প্রসঙ্গত, সালমান খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘রাধে’ সিনেমায়। এটা মুক্তি পেয়েছিল গত মে মাসে। বর্তমানে তার হাতে রয়েছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’, ‘পাঠান’ ও ‘টাইগার থ্রি’ সিনেমাগুলোর কাজ। এছাড়া তিনি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ নামের একটি সিনেমাও করছেন বলে শোনা যায়।

কেআই/আরআইজে

Link copied