শিল্পা ঘুমিয়ে পড়লে শ্যালিকার সঙ্গে পার্টি করতেন রাজ!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৬ জুলাই ২০২১, ০১:১৫ পিএম


শিল্পা ঘুমিয়ে পড়লে শ্যালিকার সঙ্গে পার্টি করতেন রাজ!

অডিও শুনুন

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়ে এখন কারাগারে রয়েছেন। এর মধ্যেই বেরিয়ে আসছে একের পর এক বিস্ফোরক তথ্য। পর্নগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার সঙ্গে কার, কতটা এবং কীভাবে যোগ রয়েছে তা তদন্ত করছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ টিম।

সম্প্রতি রাজকে সঙ্গে নিয়ে তার অফিসে গিয়েছিলেন তদন্তকারী অফিসাররা। সেখান থেকে একটা গোপন আলমারি আর সার্ভার উদ্ধার হয়েছে। যেখান থেকে সম্প্রতি কিছু ডেটা মুছে ফেলা হয়েছে। কিন্তু তা উদ্ধার করার চেষ্টা করছেন ফরেনসিক অফিসাররা।

রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে গ্রেফতারের পর থেকেই আলোচনায় শিল্পার বোন শমিতা শেঠি। পুলিশের পক্ষ থেকে তাকে এখনও জিজ্ঞাসাবাদ করা না হলেও, বারবার উঠে আসছে তার নাম। গহেনা বশিষ্ঠ দাবি করেছিলেন, শমিতাকে নিয়ে ছবি বানানোর ইচ্ছে ছিল রাজের। আর তারপরই শ্যালিকার দিকেও রাজের নজর ছিল- এই মর্মে একাধিক ভিডিও ভাইরাল হতে থাকে। ‘দ্য কপিল শর্মা’ শোয়ে রাজের করা মজার একটি মন্তব্য ঘিরেও তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। যেখানে রাজ জানিয়েছিলেন, শিল্পার থেকে তিনি শমিতার সঙ্গে বেশি পার্টি করেন।

বলিউডের ভেতরের সবারই জানা শিল্পা ঘড়ির কাঁটা ধরে কাজ করতে ভালোবাসেন। সময় মতো ঘুম থেকে ওঠেন, খাবার খান, শরীরচর্চা করেন আবার ঘুমাতেও যান। এমনকী, বলিউডে রাত জেগে পার্টি করা তারকাদের দলে কখনোই দেখা মেলে না শিল্পার।

সে প্রসঙ্গেই ‘কপিল শর্মা শো’য়ে রাজ জানিয়েছিলেন, ‘শিল্পা ৭টায় খাবার খেয়ে রাত ৯টার মধ্যে বই পড়ে ঘুমিয়ে যায়। তারপর আমি পার্টি করতে হলে সোজা ফোন লাগাই শমিতাকে। আমরা দু'জনেই পার্টি করতে ভালোবাসি। এই কারণেই তো ওকে বিয়ের জন্য আমি এখনও জোর করছি না।’ একথা শুনে তখন শিল্পা আর শমিতা দুজনেই হেসে ওঠেন।

রাজের করা ওই মন্তব্য নিয়েই এখন নিন্দার ঝড়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। শ্যালিকার দিকে কেন এরকম নজর ছিল রাজের, বউয়ের উপস্থিতিতে কেন পার্টি করতেন থেকে শুরু করে একাধিক কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে সেসব ভিডিও।

আরআইজে

Link copied