বাংলাদেশের কেউ নয়, বলিউডের সেই সিনেমায় টাবু-আলী ফজল

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৭ পিএম


বাংলাদেশের কেউ নয়, বলিউডের সেই সিনেমায় টাবু-আলী ফজল

গত কিছু দিন ধরেই বাংলাদেশের শোবিজে বলিউডের একটি সিনেমা নিয়ে আলোচনা হচ্ছিল। সেটার নাম ‘খুফিয়া’। নির্মাণ করছেন খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজ। এই সিনেমার গল্পের সঙ্গে যোগ রয়েছে বাংলাদেশেরও। সে জন্য নাকি দেশের একাধিক অভিনেত্রীর কাছে এতে কাজের প্রস্তাব দিয়েছিল বিশালের টিম। তবে তারা প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন।

খবরটি প্রথম প্রকাশ্যে আনেন নায়িকা বিদ্যা সিনহা মিম। তিনি জানান, বিশাল ভরদ্বাজের কাস্টিং ডিরেক্টর তাকে এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেয়। কিন্তু গল্পে বিতর্কিত বিষয় থাকায় তিনি কাজটি ফিরিয়ে দেন। এরপর টিভি নাটকের অভিনেত্রী মেহজাবীন চৌধুরীও একই দাবি করেন। তাকেও সিনেমাটিতে প্রস্তাব দেওয়া হয়েছিল এবং তিনিও এটি ফিরিয়ে দিয়েছেন বলে জানান।

সর্বশেষ অভিনেত্রী আজমেরী হক বাঁধনকে নাকি ‘খুফিয়া’ সিনেমার প্রস্তাব দেওয়া হয়েছে বলে গুঞ্জন ওঠে। কিন্তু বাঁধন হ্যাঁ বা না কিছুই বলেননি বিষয়টি নিয়ে।

এদিকে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) নেটফ্লিক্স থেকে ‘খুফিয়া’ সিনেমার ঘোষণা দেওয়া হয়েছে। জানানো হয়েছে, এর অভিনয়শিল্পীদের নামও। সেখানে পাওয়া যায়নি বাংলাদেশের কোনো অভিনেত্রীকে। বরং সিনেমাটিতে যুক্ত হয়েছেন বলিউডের নন্দিত অভিনেত্রী টাবু এবং অভিনেতা আলী ফজল। এছাড়াও থাকছেন আশিষ বিদ্যার্থী ও ওয়ামিকা গাব্বি।

ভারতীয় গণমাধ্যমের কাছে নির্মাতা বিশাল ভরদ্বাজ বলেছেন, “খুফিয়া’ একটি অত্যাধুনিক স্পাই থ্রিলার সিনেমা। ভারতে এই মানের থ্রিলার সিনেমা আগে তেমন হয়নি।”

এদিকে সিনেমাটিতে যুক্ত হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী টাবু। তিনি টুইট করে বলেছেন, ‘এটা এমন একটা সিনেমা, যা আজীবন হৃদয়ের খুব কাছাকাছি থেকে যাবে। এখানে কাজের সুযোগ পাওয়া সৌভাগ্যের ব্যাপার।’

কেআই/আরআইজে

Link copied