খাবার গরম করো বেবি, আমি আসছি: দীপিকাকে রণবীর

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:২২ পিএম


খাবার গরম করো বেবি, আমি আসছি: দীপিকাকে রণবীর

বলিউডের ‘কিউট কাপল’ রণবীর সিং ও দীপিকা পাডুকোন। ভালোবেসে বিয়ে করেছেন তারা। তাদের সম্পর্কে ভালোবাসার সঙ্গে রয়েছে বন্ধুত্ব আর নানা খুনসুটি। এগুলো ভক্তরাও উপভোগ করেন। রণবীর-দীপিকা মানেই যেন ভিন্ন এক্সাইটমেন্ট, ভিন্ন মজা। আবারও সেই প্রমাণ মিলল।

সম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নিয়েছেন রণবীর সিং। যেখানে তিনি ভক্তদের নানা প্রশ্নের জবাব দিয়েছেন। সেখানেই প্রশ্নকর্তা হয়ে হাজির হন দীপিকা। জানতে চান, ‘বাড়ি ফিরবে কখন?’ রণবীর জবাবে বললেন, ‘খাবার গরম করে নাও বেবি, আমি কিছুক্ষণের মধ্যেই আসছি’।

দীপিকার প্রশ্নের জবাবে রণবীরের এমন উত্তর নজর কেড়েছে নেটিজেনদের। বিষয়টি নিয়ে মিশ্র চর্চা হচ্ছে। যার ফলে খবরের শিরোনামে পর্যন্ত উঠে এসেছে তাদের বাক্যবিনিময়।

প্রসঙ্গত, রণবীর ও দীপিকা একসঙ্গে সর্বশেষ কাজ করেছেন ‘৮৩’ সিনেমায়। এটি নির্মিত হয়েছে ভারতীয় ক্রিকেটার কপিল দেবের জীবনী অবলম্বনে। সিনেমাটি নির্মাণ করেছেন কবির খান। রয়েছে মুক্তির অপেক্ষায়।  

এছাড়া রণবীরের হাতে রয়েছে ‘জয়েশভাই জোরদার’, ‘সার্কাস’, ‘রকি অউর রাণী কি প্রেম কাহানি’ সিনেমাগুলো। অন্যদিকে দীপিকা যুক্ত রয়েছেন শাহরুখ খানের বহুল আলোচিত সিনেমা ‘পাঠান’-এ। শকুন বাত্রার পরিচালনায় নাম ঠিক না হওয়া আরেকটি সিনেমার কাজও সেরে রেখেছেন এ অভিনেত্রী।

কেআই/আরআইজে

Link copied