আরিয়ানকে গাঁজা সংগ্রহ করে দিতে চেয়েছিলেন অনন্যা!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২২ অক্টোবর ২০২১, ০৩:৩৮ পিএম


আরিয়ানকে গাঁজা সংগ্রহ করে দিতে চেয়েছিলেন অনন্যা!

মুম্বাইয়ের প্রমোদতরী থেকে বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদকসহ আটকের মামলায় বৃহস্পতিবার (২১ অক্টোবর) হঠাৎ করেই বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠিয়েছিল এনসিবি। বাবা চাঙ্কির সঙ্গে এনসিবির দফতরে যান অনন্যা।

জানা যায়, তল্লাশি ও জিজ্ঞাসাবাদ শেষে তারা অনন্যার মোবাইল ফোন জব্দ করেন। এছাড়া আরও কিছু জিনিসপত্র নিয়ে যান। শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১টায় অনন্যাকে ফের ডেকে পাঠানো হয় এনসিবির দফতরে।

এদিকে, অনন্যা পাণ্ডে আর আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে তদন্ত শুরু করেছে এনসিবি বা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যেখানে তারা গাঁজা নিয়ে কথা বলেছিলেন। সম্প্রতি, ইন্ডিয়া টুডের প্রকাশিত এক রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।

এনসিবি সূত্রে ইন্ডিয়া টুডের খবর, আরিয়ান ও অনন্যার চ্যাটে এক জায়গায় দেখা যায় দু'জনে গাঁজা নিয়ে কথা বলছেন। তারপর অনন্যার কাছে আরিয়ান জানতে চান, সে গাঁজা যোগাড় করে দিতে পারবে কি না! যার উত্তরে অনন্যা জানায়, ‘হ্যাঁ আমি যোগাড় করে দেব’।

এই চ্যাট এনসিবি কর্তারা অনন্যাকে দেখালে অভিনেত্রী বলেন, ‘আমি মজা করছিলাম’। বুধবারই আদালতকে এনসিবি জানিয়েছিল এক উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা বলতেন আরিয়ান। তার পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার তল্লাশি চালানো হয় অনন্যার বাড়িতে। জেরার জন্য এনসিবি দফতরে হাজির হওয়ার সমনও ধরানো হয়।

উল্লেখ্য, আরিয়ানের বোন, শাহরুখ-কন্যা সুহানার কাছের বন্ধু অনন্যা। তাই মান্নতেও যাতায়াত আছে অনন্যার। ইতিমধ্যেই তার ল্যাপটপ ও ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

আরআইজে

Link copied