বিয়েবার্ষিকীতে বাবা-মার সঙ্গে কথা বলতে আরিয়ানের আবদার

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৫ অক্টোবর ২০২১, ০৫:২৪ পিএম


বিয়েবার্ষিকীতে বাবা-মার সঙ্গে কথা বলতে আরিয়ানের আবদার

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে মাদকসহ আটক করা হয় বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। পরদিন মাদক মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। এরপর কয়েক ধাপে আবেদন করা হলেও জামিন পাননি আরিয়ান।

তাকে রাখা হয়েছে মুম্বাইয়ের আর্থার রোড জেলে। অন্যান্য কয়েদির মতোই সাধারণ সেলে থাকতে হচ্ছে তাকে। খেতে হচ্ছে সাধারণ খাবার। বাইরে থেকেও কোনো খাবার দেওয়া যাচ্ছে না। সব মিলিয়ে জেলের পরিবেশে মানিয়ে নিতে পারছেন না আরিয়ান। গত বৃহস্পতিবার বাবা শাহরুখ খান প্রথমবারের মতো তাকে জেলে দেখতে এলে কেঁদে ফেলেন আরিয়ান।

মা গৌরী খানের এবারের জন্মদিন জেলেই কেটেছে ২৩ বছর বয়সী আরিয়ানের। এবার মিস হলো মা-বাবার ৩০ বছরের বিবাহবার্ষিকী। যেদিনটা ‘মান্নাত’-এ ধুমধাম করে পালন করার কথা, সেদিন আর্থার রোড জেলের ছোট্ট ব্যারাকে কাটছে আরিয়ানের। শোনা যাচ্ছে, সকাল থেকেই আনমনা হয়ে পড়েছে সে!

বলিউড লাইফে প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে, সকাল থেকেই মন খারাপ আরিয়ানের। মার জন্মদিন কটেছে জেলে। আর আজ মা-বাবার ৩০তম বিবাহবার্ষিকী। জেল কর্তৃপক্ষের কাছে নাকি শাহরুখ-গৌরীর সাথে ভিডিও কলে কথা বলতে দেওয়ার অনুরোধও করেন তিনি। যাতে তিনি শুভেচ্ছা জানাতে পারেন মা-বাবাকে।

সোমবার সকালে ‘মান্নাত’ থেকে গাড়ি নিয়ে বের হতে দেখা যায় গৌরীকে। আর তারপর রটে যায় ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোডের জেলে আসছেন তিনি। যদিও পরে জানা যায়, ব্যক্তিগত কাজে বাড়ির বাইরে গেছেন তিনি।

আরআইজে

Link copied